শীতের দিনে, খাটভাঙ্গা রোম্যন্সে সকলকে গরমের আমেজ দিলেন রশ্মি দেশাই, দেখে ঘাম ঝরলো দর্শকদের

Written by TT Desk

Published on:

জনপ্রিয় টিভি অভিনেত্রী এবং বিগ বস ১৩ এর প্রাক্তন প্রতিযোগী রশ্মি দেশাই এখন সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্র বিন্দু হয়ে উঠেছেন। এই অভিনেত্রী মূলত টিভি সিরিয়ালে মুখ্য ভূমিকায় অভিনয় করে থাকেন। কিন্তু টিভি সিরিয়ালের যে সমস্ত অভিনেত্রী এখনো এই ইন্ডাস্ট্রিতে কাজ করেন তাদের মধ্যে কিন্তু সব থেকে বেশি বেতন গ্রহণ করেন রশ্মি। এখনো পর্যন্ত অনেকগুলি হিট সিরিয়ালে তিনি অভিনয় করেছেন। তবে এর মধ্যে সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হলো উত্তরণ। এই ধারাবাহিকে তার অভিনয় তাকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছিল এবং তার পরেই তিনি বিগবস-এ যান।

এরপরে দিল সে দিল তাক ধারাবাহীকে অভিনয় করে হিন্দি ধারাবাহিকের ইন্ডাস্ট্রিতে রীতিমতো সরল ফেলে দেন রশ্মি দেশাই। এই ধারাবাহিকে তপস্যা চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তবে আপনাদের জানিয়ে রাখি, রশ্মি হিন্দি ধারাবাহিক অভিনয় করার আগে কিন্তু কাজ করতেন ভোজপুরি ইন্ডাস্ট্রিতে। ভোজপুরি জগত তাকে চরম জনপ্রিয়তা না দিতে পারলেও তার একটা আলাদা পরিচয় তৈরি হয়েছিল এই ইন্ডাস্ট্রি তে। সম্প্রতি তার একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে শুরু করেছে। এটি আসলে একটি ভোজপুরি ভিডিও যেখানে তাকে দেখা যাচ্ছে ভোজপুরি সুপারস্টারদের সঙ্গে অভিনয় করতে। তার একটি পুরনো গান চড়ল জওয়ানি রসগুল্লা সোশ্যাল মিডিয়াতে আরো একবার হয়েছে ভাইরাল।

এই গানের ভিডিওটিতে রশ্মি দেশাইকে দেখা যাচ্ছে ভোজপুরি গানের সুরে দুর্দান্ত নাচ করতে। এই ভোজপুরি গানটি বেশ জনপ্রিয় হয়েছিল একটা সময়। টি – সিরিজ হামার ভোজপুরি নামের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। এখনো পর্যন্ত ১.৬ কোটির বেশি মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও। এই ভিডিওর ভিউ সংখ্যা রীতিমতো বাড়ছে। জনপ্রিয় ভোজপুরি ছবি বালমা বড়া নাদান থেকে এই গানটি নেওয়া হয়েছিল। বিনয় বিহার এই গানের লিরিক্স লিখেছেন এবং ধনঞ্জয় মিশ্রা দিয়েছেন সুর। কালো শাড়িতে রশ্মি দেশাই এই গানের সুরে দুর্দান্ত নাচ করেছেন। এছাড়াও এই গানে রশ্মিকে দেখা যাচ্ছে সিঁদুর, গলায় মঙ্গলসূত্র পরে নাচ করতে। চলুন দেখে নেওয়া যাক এই ভিডিওটি আরো একবার।

Related News