মনোকিনিতে ইন্টারনেটে আগুন লাগালেন নেহা মালিক, বোল্ড পোজ দেখে চোখের পলক ফেলার সুযোগ পাবে না!

Written by TT Desk

Published on:

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। এই ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে এখন জনপ্রিয়তার শীর্ষে রয়েছে নেহা মালিক।

নেহা মালিক তাঁর কার্ভি ফিগারের হিল্লোল দেখিয়ে সর্বদাই পুরুষ নেট নাগরিকদের মন জয় করে। ভোজপুরি অভিনেত্রী হিসেবে তিনি বেশ সফল। তবে আজকাল সোশাল মিডিয়ার দুনিয়াতে নিজের পরিচয় তৈরি করছেন এই অভিনেত্রী। লাখ লাখ মানুষ এই অভিনেত্রীর ফ্যান। তিনি কিছু পোস্ট করলেই তাতে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দেন ফ্যানরা।

সম্প্রতি সোশাল মিডিয়া দুনিয়াতে নেহা মালিক চর্চায় এসেছেন তাঁর মনোকিনি লুক নিয়ে। অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে এই ছবি শেয়ার করেছেন। তাঁর এই লুক দেখে রীতিমত পাগল হয়ে গেছেন ফ্যানরা। মনোকিনিতে রীতিমত ইন্টারনেট দুনিয়াতে উত্তাপ বাড়িয়েছেন তিনি। তাঁর কিলার বোল্ড লুক দেখে রীতিমত নিয়ন্ত্রণহীন হতে পারেন আপনি। তাঁর সাহসী ফিগার দেখে রাতের ঘুম হারাম হয়ে গেছে অনেকের। তাঁর স্টাইল নিয়ে তিনি এখন ইন্টারনেট দুনিয়াতে শিরোনামে আছেন।

Related News