হট ড্যান্স মুভ দেখিয়ে মন কেড়েছে বিগবস খ্যাত মনীষা রানী, দর্শকরা বললেন–‘বিহারী পাটাকা‘

Written by TT Desk

Published on:

ভারতীয় দর্শকদের মধ্যে সিনেমা দেখার পাশাপাশি সিরিয়াল দেখার ট্রেন্ড বেশ ভালই রয়েছে। তাইতো একাধিক ভাষাতে প্রতিদিন সন্ধ্যাবেলা প্রত্যেকের বাড়িতেই টেলিভিশনে চলে কোনো না কোনো ধারাবাহিক। এর পাশাপাশি নতুন করে ট্রেন্ড আসছে রিয়েলিটি শো দেখার। এই রিয়েলিটি শোয়ের দুনিয়াতে ব্যাপক জনপ্রিয় ‘বিগ বস‘। সম্প্রতি গোটা দেখে রীতিমত হইচই ফেলে দিয়েছিল ‘বিগ বস ওটিটি সিজন ২‘। এই সিজনের বিজেতা এলভিস যাদব হলেও, ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন বিহারের মেয়ে মনীষা রানী।

‘বিগ বস ওটিটি সিজন ২‘ শেষ হওয়ার পর থেকে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে এই মনীষা রানী। তাঁর কিউট রূপ মানুষের হৃদয় জিতে নিয়েছে। বিগ বসের ঘর থেকে বেরোনোর পর একের পর এক প্রজেক্ট পাচ্ছেন মনীষা রানী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টিকারী মনীষা রানী ও টনি কক্করের ‘যমনা পার’ গানটি প্রকাশিত হয়েছে। এর পাশাপাশি সোশাল মিডিয়াতেও ব্যাপক সক্রিয় থাকছেন তিনি। ইনস্টাগ্রামে মাঝে মাঝে ফটোশুটের ছবি ও কিছু রিল ভিডিও পোস্ট করেছেন তিনি। সম্প্রতি তাঁর একটি পুরোনো ভিডিও নতুন করে ব্যাপক ভাইরাল হচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Manisha Rani (@manisharani002) 

মনীষা রানীর যেই ভিডিও ভাইরাল হচ্ছে, সেটি বেশ পুরোনো। আগে তিনি সোশাল মিডিয়া কনটেন্ট ক্রিয়েটার ছিলেন। তাই মাঝে মাঝেই রিল ভিডিও পোস্ট করতেন। সম্প্রতি এমনই একটি পুরোনো রিল ভিডিও ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে। মনীষা রানীকে বলিউডের ‘আওয়ারি’ গানে নাচতে দেখা গেছে। মনীষা কালো পোশাক পরে তার নাচের চাল দিয়ে সবাইকে মন্ত্রমুগ্ধ করে রেখেছেন। মনীষার প্রতিটি পদক্ষেপই দেখার মতো। মনীষার মুখের এক্সপ্রেশনও ছিল আশ্চর্যজনক। এই পুরোনো ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related News