বলিউডের গানে অসাধারন নাচ করলেন এই সুন্দরী মেয়ে, ভিডিও ভাইরাল ইন্টারনেট দুনিয়াতে

Written by TT Desk

Published on:

বর্তমান যুগে বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই মোবাইল ফোন এবং ইন্টারনেট পরিষেবার সুবিধা রয়েছে। দৈনন্দিন জীবনে বিজ্ঞানের অগ্রগতির সাথে পাল্লা দিয়ে চলতে গেলে প্রত্যেককেই এই মোবাইল ফোন ব্যবহার করতে হয়। কর্মব্যস্ত জীবনের মাঝে টিভি বা রেডিওতে সময় অতিবাহিত করা, প্রায় দেখা যায় না বললেই চলে। পকেট থেকে স্মার্টফোন বার করে মাত্র এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন সকলেই।

এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়তে পারে। তাই তো অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়া দরবারে পোস্ট করে থাকেন। সোশাল মিডিয়াতে সবাই সবার ট্যালেন্ট অনুসারে ভিডিও বানিয়ে পোস্ট করে থাকেন। সম্প্রতি বিনোদন দুনিয়ায় ভাইরাল হচ্ছে এক যুবতীর নাচের ভিডিও।

ভাইরাল ভিডিওটি ইউটিউবে এখন চর্চায় রয়েছে। ভিডিওতে দেখা গিয়েছে একটি হিন্দি গানের তালে ব্যাপক নাচ করছেন এক যুবতী। সে বলিউডের ‘মাখনা‘ গানে অসম্ভব সুন্দর কায়দায় নাচ করেছেন। গানের তালে তাঁর এক্সপ্রেশন মন জয় করে নেবে আপনার। তাঁর কিউট অঙ্গভঙ্গি মন জয় করে নিয়েছে সকলের। ওই যুবতীর নাম সৃজা রামাকৃষ্ণা। সে নিজের ড্যান্স কভার বানিয়ে নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করেন। এই ভিডিওটি ৩ বছর আগে পোস্ট করা হয়। এখনও পর্যন্ত ৪৭ মিলিয়ন মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখেছেন। ভিডিওটি প্রায় ৬.৬ লাখের বেশি মানুষ লাইক করেছেন। অনেকে কমেন্ট করে আবার ওই যুবতীর প্রশংসাও করেছেন। ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related News