ইন্ডিয়ান আইডলের মঞ্চে দৃষ্টিহীন প্রতিযোগীনির গান শুনে কেঁদে ফেললেন বিচারক শ্রেয়া ঘোষাল, ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের ইন্ডিয়ান আইডল অনুষ্ঠানটিকে নিয়ে সারা ভারতে উন্মাদনার শেষ নেই। ইন্ডিয়ান আইডলের দ্বাদশ সিজনে প্রধান হাইলাইট ছিলেন দুই সঙ্গীতশিল্পী পবন দ্বীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলাল। আর এবারে ১৪ তম সিজনে আরো একটা নতুন চমক নিয়ে হাজির হলো ইন্ডিয়ান আইডল। এইবারের ইন্ডিয়ান আইডলে এমন একজন প্রতিযোগী অংশ নিয়েছেন যার দৃষ্টি শক্তি নেই। কিন্তু তাতে কি হয়েছে, তার এমন কণ্ঠস্বর রয়েছে, যা এই অনুষ্ঠানের বিচারকদের মুগ্ধ করেছে। এই অনুষ্ঠানে তিনি এমন একটি গান গেয়েছেন যা শুনে রীতিমত কেঁদে ভাসিয়েছেন বিচারকরা। এই প্রতিযোগীর নাম হলো মানেকা এবং তিনি ইন্ডিয়ান আইডলের সিলেকশন রাউন্ডে ও পালান হারে এবং মোহে রং দো লাল এই দুটি গান গেয়েছিলেন। তার গলার সুর অত্যন্ত মিষ্টি এবং তার এই গান শুনে শ্রেয়া ঘোষাল এবং বিশাল দাদলানি রীতিমতো অবাক। রিয়েলিটি শো এর মঞ্চে এই গান শুনে সেখানে কেঁদে ভাসালেন শ্রেয়া ঘোষাল।

এতদিন পর্যন্ত প্রকাশ্য মঞ্চে শুধুমাত্র কাঁদতে দেখা যেত নেহা কক্করকে। অযথা কোনো কারণ ছাড়াই কেঁদে ফেলার অভিযোগ ছিল তার বিরুদ্ধে। কিন্তু এবারে সেই তালিকায় যুক্ত হলেন শ্রেয়া ঘোষাল। তবে শ্রেয়ার কাঁদার পিছনে যথেষ্ট কারণ রয়েছে। এই দৃষ্টিহীন প্রতিযোগীর গলার সুর এতটাই সুন্দর যে, যে কোন মানুষই এই গান শুনলে হয়ে যাবেন স্তম্ভিত।

কিছুক্ষণ পর নিজেকে সামলে নিয়ে শ্রেয়া এই প্রতিযোগীকে বলে উঠলেন, ” আমি এটা আশা করিনি। তুমি আজকে যে তার ছিড়ে দিলে, একজন মিউজিসিয়ান সারা জীবন অনেক কিছু করে তার জন্য। সেই ইনোসেন্সটাকে জাগিয়ে দিলে আমাদের মধ্যে। অনেক ধন্যবাদ। ” আজকের দিনে সারা ভারত জানে গান মানেই শ্রেয়া ঘোষাল। আর প্রতি সময়ে কিছু নতুন উপহার দিয়ে ভক্তদের মুগ্ধ করে রাখতে পারেন তিনি।। এবারে রিয়ালিটি শো এর মঞ্চে আবারো দেখা যাচ্ছে তাকে। তার সাথেই একের পর এক শো করে চলেছেন। দক্ষিণ ভারতের ইন্ডাস্ট্রিতেও একের পর এক গান গাইছেন শ্রেয়া ঘোষাল। সঙ্গেই ছেলেকে দিচ্ছেন সময়। সব মিলিয়ে বলতে গেলে এখন দশভূজার ভূমিকায় এই বাঙালি সংগীতশিল্পী।

Related News