আইফোনকে টেক্কা দেবে এই স্মার্টফোন, ডিএসএলআরের চেয়েও শক্তিশালী ক্যামেরা, ১৫ মিনিটে ফোন ফুল চার্জ

Written by TT Desk

Published on:

বাজারে ৫জি স্মার্টফোনের প্রচুর চাহিদা রয়েছে। এই কথা মাথায় রেখে ওয়ানপ্লাস বাজারে আইফোনের সাথে প্রতিযোগিতা করতে একটি ৫জি স্মার্টফোন উন্মোচন করেছে। এতে আপনি ডিএসএলআরের চেয়েও শক্তিশালী ক্যামেরা কোয়ালিটির সঙ্গে দারুণ ফিচার পাচ্ছেন। এই স্মার্টফোনটির নাম দেওয়া হয়েছে OnePlus 11R 5G Smartphone।

এতে আপনি ৬.৭ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে পাচ্ছেন যা ১২০ হার্জের রিফ্রেশ রেটে কাজ করতে সক্ষম হবে। এই স্মার্টফোনে গরিলা গ্লাস সুরক্ষাও দেওয়া হয়েছে। এ ছাড়া আপনি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি এর সাথে একটি শক্তিশালী প্রসেসর পাচ্ছেন। যার ফলে ফোন হ্যাং করবে না। এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা দেখতে পাবেন। এ ছাড়া এতে রয়েছে ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের মাইক্রো লেন্স ক্যামেরা। পাশাপাশি ভিডিও কলিং ও সেলফির জন্য থাকছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

ওয়ানপ্লাস ১১আর ৫জি স্মার্টফোনের স্টোরেজের কথা বলতে গেলে এতে থাকছে ৮ জিবি ও ১৬ জিবি RAM এর পাশাপাশি ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এর স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি যা একবার চার্জে সারাদিন চলতে পারে। এ ছাড়া দ্রুত চার্জিংয়ের জন্য ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া হয়েছে। ১৫ মিনিটের মধ্যে আপনার ফোন চার্জ হয়ে যাবে।

৮ জিবি RAM ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৯,২৭৯ টাকা এবং ১৬ জিবি RAM ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪৪,৯৯৫ টাকা।

Related News