এই অফার লুটে নিন, ওয়ারেন্টি সমেত ৭০ হাজার টাকার ল্যাপটপ পাওয়া যাচ্ছে মাত্র ১৭ হাজার টাকায়

Written by TT Desk

Published on:

আপনি যদি শপিং সেলে অ্যামাজনে অসাধারণ কিছু কিনতে চান, তাহলে সবচেয়ে ভালো ডিল হচ্ছে মাত্র ৭০ হাজার টাকার একটি নামকরা ব্র্যান্ডের ল্যাপটপ। কারণ এই ল্যাপটপ ৭০ হাজার টাকার পরিবর্তে আপনি কিনে নিতে পারবেন মাত্র ১৭ হাজার টাকার বিনিময়ে। লেটেস্ট প্রসেসর বা ল্যাপটপের পাশাপাশি এটি শিক্ষার্থী ও অন্যান্য কর্মজীবী মানুষের জন্যও খুবই উপযোগী ও কার্যকরী। অ্যামাজন এই ল্যাপটপে ওয়ারেন্টিও দিচ্ছে। লেটেস্ট প্রসেসর এবং সুপারফাস্ট এসএসডি সহ ল্যাপটপটি হালকা কাজ এবং ইঞ্জিনিয়ারিং সম্পর্কিত কাজ করা লোকদের জন্য দুর্দান্ত প্রমাণিত হতে পারে।

নিজে দেখে নেওয়ার পরেই অর্ডার করবেন এই ল্যাপটপ। নির্ভরযোগ্যতা এবং পারফরম্যান্সের জন্য পরিচিত লেনোভো তার ThinkPad L470 এর একটি Refurbished সংস্করণ অ্যামাজন রিনিউয়েড স্টোরে পাওয়া যাচ্ছে। এই মডেলে রয়েছে সেভেন্থ জেনারেশনের ইন্টেল কোর আই৫ প্রসেসর, যা টপ লেভেল পারফরম্যান্স প্রদান করে।

পারফরমেন্স: ৮ জিবি RAM এবং ২৫৬ জিবি এসএসডি সহ ইন্টেল কোর আই৫ ৭ম জেনারেশন প্রসেসরে দ্রুত মাল্টিটাস্কিং এবং পর্যাপ্ত স্টোরেজ থাকবে বলে আশা করা হচ্ছে।

ডিসপ্লে: ১৪ ইঞ্চি স্ক্রিন একটি পরিষ্কার দৃশ্য নিশ্চিত করে।

অপারেটিং সিস্টেম: ডিভাইসটি উইন্ডোজ ১০ প্রো তে চলে।

অতিরিক্ত বৈশিষ্ট্য: এই ল্যাপটপে একটি ইন্টিগ্রেটেড ওয়েবক্যামও রয়েছে।

মূলত ৬৯ হাজার ৯৯৯ টাকা মূল্যের রিফার্বিশড মডেলটি প্রায় ১৭ হাজার ৮১০ টাকায় (জিএসটি সহ) ৭৪ শতাংশ ছাড় সহ উপলব্ধ। ইএমআই বিকল্পগুলি ৮৬৩ টাকা থেকে শুরু হয়। তবুও পুনর্নবীকরণ করা সত্ত্বেও, পণ্যটি পুরোপুরি কার্যকরী কিনা তা পরীক্ষা করা হয়। এছাড়াও রয়েছে ছয় মাসের ওয়ারেন্টি।

আপনি যদি খুব বেশি অর্থ ব্যয় না করে একটি নির্ভরযোগ্য ল্যাপটপ খুঁজে থাকেন তবে অ্যামাজনে লেনোভোর রিফারবিশড থিঙ্কপ্যাড এল ৪৭০ আপনার জন্য একটি ভাল অপশন হতে পারে।

Related News