Beautiful : জনপ্রিয় হিন্দি গানে তীব্র শরীরী মোচড়ে উদ্দাম নাচ অভিনেত্রী ঋত্বিকার, তুমুল ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

‛চুনরী চুনরী’ গানে রিল ভিডিওতে তাক লাগালেন অভিনেত্রী ঋত্বিকা সেন (Rittika Sen)। টলিপাড়ার সুপরিচিত একজন অভিনেত্রী হিসেবে তাকে মোটামুটি সকলেই চেনেন। অনেকেই হয়তো তাকে আবার স্টার জলসার পর্দায় একসময় সম্প্রচারিত জনপ্রিয় ধারাবাহিক ‛বউ কথা কও’ তে দেখে থাকবেন। সেখানে শিশুশিল্পী মিলির চরিত্রে তাকে অভিনয় করতে দেখা গিয়েছিল। ধারাবাহিকে তার বাবা ছিলেন জনপ্রিয় অভিনেতা সম্রাট সেন।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

প্রায় বছর ১২-র বেশি হয়ে গিয়েছে সেই ধারাবাহিকের। অনেকের কাছেই তখন সেটি পছন্দের সিরিয়ালের মধ্যে একটি ছিল। যার কেন্দ্রীয় চরিত্রে ছিলেন আজকের ফুলঝুরি অর্থাৎ অভিনেত্রী মানালী দে। তবে, ২০১২ সালে ‛১০০% লাভ’ সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করে পা রাখেন টলিউড ইন্ডাস্ট্রিতে। এরপর ২০১৪ সালে রাজ চক্রবর্তীর পরিচালনায় ’বরবাদ’ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে তাকে দেখেন দর্শকেরা।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen) 

এই সিনেমায় তার বিপরীতে দেখা গিয়েছিল বনি সেনগুপ্তকে। এরপর ২০১৫ সালে দেবের বিপরীতে ‛আরশিনগর’ সিনেমায় তাকে দেখা গিয়েছিল। তবে, এখানেই শেষ নয়। ‛ভিলেন’, ‛লাভ স্টোরি’, ‛রাজা রানী রাজি’, ‛মিসড কল’, ‛ভূতচক্র’, ‛জিও পাগলা’ র মতো একাধিক সিনেমায় তিনি মুখ দেখিয়েছেন। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ এক্টিভ ঋত্বিকা। মাঝেমধ্যেই রিল ভিডিওতে নজর কাড়েন নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen) 

সম্প্রতি এবার তাকে ‛চুনরী চুনরী’ গানে রিল ভিডিও করতে দেখা যাচ্ছে। তার পরনে রয়েছে গোলাপি রঙের লেহেঙ্গা। সঙ্গে ম্যাচিং দোপাট্টা। পোশাকের সঙ্গেই গলায় ম্যাচ করে পড়েছেন হার ও কানে দুল। মানানসই মেকআপ সহ উন্মুক্ত নাভিতে ঋত্বিকার এই নাচের ভিডিও দেখে মুগ্ধ হয়েছেন সকলেই। মুহূর্তেই মধ্যেই প্রশংসার বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ঋত্বিকার এই নাচের ভিডিও।

Related News