‘ধুক ধুক কারে’, খোলা আকাশের নীচে দূর্দান্ত নাচ কমবয়সী যুবতীর, দেখে অবাক নেটদুনিয়া

Written by TT Desk

Published on:

বর্তমান সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া বেশিরভাগের কাছেই বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। কমবেশি ছোট থেকে বড় প্রায় সকলেই নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটান সোশ্যাল মিডিয়ার পাতায়। কর্মব্যস্ত জীবনে নেটদুনিয়ায় বিনোদনের জন্যই চোখ রাখেন নেটজনতা। এক্ষেত্রে নিরাশ হন না কেউই। নেটজনতার জন্য সর্বদা একাধিক বিনোদনমূলক ঝলক নিয়ে হাজির থাকে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলিও। সম্প্রতি তেমনি আরো এক ঝলক প্রকাশ্যে এসেছে।

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় হল ইনস্টাগ্রাম, ইউটিউব ও ফেসবুক। ছোট-বড় প্রায় সকলেই এই প্ল্যাটফর্মগুলিতে রিল ভিডিও বানান নিজেদের বিনোদনের জন্য। তবে বেশিরভাগ সময়ই সাধারণের একাংশ সোশ্যাল মিডিয়ার পাতায় ভিডিও দেখেই সময় অতিবাহিত করে দেন। তবে এমন অনেকেই রয়েছেন যারা সোশ্যাল মিডিয়ার পাতায় নিজেদের প্রতিভা দেখাতে সর্বদা আগ্রহী থাকেন। আর এই মুহূর্তে এক যুবতী নিজের নাচের দক্ষ প্রতিভার সূত্রেই চর্চায় উঠে এসেছেন একাংশের মাঝে। রইল ঝলক।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে এক যুবতীকে একেবারে গ্রাম্য পরিবেশে গ্রামের সদস্যদের সামনেই নাচতে দেখা গিয়েছে। এদিন জুথি নামের এক যুবতীকে ‘ধুক ধুক কারে’ গানের সাথেই তাল মেলাতে দেখা গিয়েছিল। সকলে রীতিমতো আড়াল থেকেই তার নাচ দেখে অবাক হচ্ছিলেন। তার ঝলক অবশ্য এই ভিডিওতেই রয়েছে। এই ঝলকে জুথিকে নীল রঙের টপ ও হলুদ রঙের ঘাগড়া-ওড়না নিতে দেখা গিয়েছিল। খোলা চুলে হালকা মেকাপ নিয়েছিল সে। আপাতত, তার এই ঝলক ‘বিএস ডান্স’ নামের ইউটিউব চ্যানেল থেকেই ১০ মাস আগে শেয়ার করে নেওয়া হয়েছে। এই মুহূর্তে এই ঝলক ১৫ লাখেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। এই নাচ দেখে জুথি নেটজনতার বেশিরভাগের মাঝেই প্রশংসিত হয়েছেন। সকলেই তাকে তার দক্ষ নৃত্যশৈলীর সূত্র ধরে ভবিষ্যতে উন্নতির আশীর্বাদ করেছেন। অবশ্য সে ঝলক কমেন্টবক্সেই মিলবে।

Related News