নিরাহুয়া ও আম্রপালিকে ভুলে, এবারে কাজল রাঘবানীর সঙ্গে রগরগে রোম্যান্স প্রদীপ পান্ডের

Written by TT Desk

Published on:

ভোজপুরি মসলাদার গান এখন গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে প্রচন্ড ভাইরাল হয়ে উঠেছে। মাঝেমধ্যেই নানা ভোজপুরি গান এবং নাচের ভিডিও সামাজিক মাধ্যমে জনপ্রিয় হয়ে যায়। শুধুমাত্র স্থানীয় দর্শক নয় গোটা দেশবাসী এই ভোজপুরি ভিডিও দেখতে পছন্দ করেন। বর্তমানে বাংলা থেকেও অনেকেই এই ধরনের ভোজপুরি গানের ভক্ত আছেন। মূলত উত্তেজনা মূলক গানের ভাষা এবং গানের ভিডিওর কারণে এই ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়াতে এবং অন্যান্য বিভিন্ন প্লাটফর্মে হয়ে যায় ভাইরাল। তার মধ্যেই থাকে নায়ক এবং নায়িকার ঘনিষ্ঠতা। সবমিলিয়ে আজকাল ভোজপুরি গানের ভক্তের সংখ্যা অগণিত

আজকের দিনে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে যে সমস্ত নায়ক নায়িকারা কাজ করছেন তাদের মধ্যে রয়েছেন অভিনেত্রী আম্রপালি দুবে প্রিয়াঙ্কা সিং স্বপ্না চৌধুরী। তবে বর্তমান সময়ে সবথেকে বেশি নজর কেড়েছেন অভিনেত্রী কাজল রাঘবানী। ভোজপুরি ছবি এবং গানে এই অভিনেত্রী বেশ নজর কাড়তে শুরু করেছেন। তার সঙ্গেই রয়েছেন ইন্ডাস্ট্রির অন্যতম উঠতি অভিনেতা প্রদীপ পান্ডে ওরফে চিন্টু পান্ডে। তাদের দুজনের কেমিস্ট্রি সোশ্যাল মিডিয়াতে বহু মানুষ পছন্দ করে থাকেন। আবারো তাদের দুজনের একটি গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে হয়েছে জনপ্রিয়। জওয়ানি ১৮ প্লাস গানটি এখন সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং তালিকায় একেবারে উপরে উঠে এসেছে। এই ভিডিওর শুরুতে একেবারে লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন কাজল। তার পরনে রয়েছে একটি ফিনফিনে গোলাপি শাড়ি এবং তার সঙ্গে একটি ডিপ নেক ব্লাউজ। আবার কখনো তাকে দেখা যাচ্ছে রেইনবো শাড়ির সঙ্গে গোল্ডেন ব্লাউসে। নায়কের সঙ্গে ঘনিষ্ট হয়ে গানের তালে রোমান্স করেছেন তিনি।

বলতে গেলে এটি হলো ভোজপুরি দুনিয়ার সবথেকে লেটেস্ট গান। এই গানটির ভিডিওর পরতে পরতে রয়েছে অভিনেত্রীর শারীরিক আবেদন। নায়ক নায়িকার নাচ উপভোগ করার জন্য অনেকেই এই ভিডিও দেখেছেন। তার পাশাপাশি এই সমস্ত দৃশ্যের সঙ্গেই এই গানের চটুল লিরিক্স যেন এই গানটিকে একটা অন্য মাত্রা দিয়েছে। তাই এই গানের ভিডিওটি এখন ব্যাপকভাবে ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়াতে। ভোজপুরি সিনেমার সংগীত নামের জনপ্রিয় ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি ভাইরাল হয়েছে।

Related News