বিরাট অফার! মাত্র ৪ লাখ টাকায় বাড়ি নিয়ে আসুন TATA NEXON, অফার বেশি দিন পাবেন না

Written by TT Desk

Published on:

টাটা নেক্সন দেশের এসইউভি সেগমেন্টের সবচেয়ে নিরাপদ এসইউভি হিসাবে পরিচিত। এটি গ্লোবাল এনসিএপি থেকে ফাইভ স্টার সেফটি রেটিং পেয়েছে। অতিরিক্ত নিরাপত্তার জন্য অনেক উন্নত নিরাপত্তা ফিচারও ইনস্টল করেছে প্রতিষ্ঠানটি। এতে ইনস্টল করা ইঞ্জিনটি আরও উন্নত প্রযুক্তি ব্যবহার করে তৈরি করা হয়েছে। যা এটিকে আরও শক্তি এবং টর্ক উৎপন্ন করতে সহায়তা করে। বাজারে এই এসইউভির দাম ৮.১০ লক্ষ টাকা থেকে শুরু হয়ে ১৫.৫০ লক্ষ টাকা পর্যন্ত হয়। তবে এর পুরোনো মডেলটি অনেক কম দামে বিক্রি হচ্ছে। আপনার বাজেট যদি কম থাকে এবং আপনি এই এসইউভিটি কিনতে চান তাহলেও চিন্তার কোনো কারণ নেই। সুতরাং আপনি অনলাইন ওয়েবসাইট উপলব্ধ অফারগুলির সুবিধা নিতে পারেন।

• টাটা নেক্সন এক্সই এর ২০১৭ মডেলটি বিক্রির জন্য কারভ্যাল ওয়েবসাইটে পোস্ট করা হয়েছে। এই এসইউভিটির অবস্থা ঠিক আছে এবং এটি ৪০,০০০ কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে। এই এসইউভির জন্য এখানে ৪ লক্ষ টাকার দাবি করা হয়েছে।

• টাটা নেক্সন এক্সএম-এর ২০১৯ মডেলটি বিক্রির জন্য কারভ্যাল ওয়েবসাইটে পোস্ট করা হয়েছে। এই এসইউভির অবস্থা ঠিক আছে এবং এটি ৫৩,০০০ কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে। এখানে এই এসইউভির জন্য ৪.৪ লক্ষ টাকার দাবি করা হয়েছে।

• টাটা নেক্সন ক্রাজ এমটি পেট্রোলের ২০২০ মডেলটি বিক্রির জন্য কারভ্যাল ওয়েবসাইটে পোস্ট করা হয়েছে। এই এসইউভির অবস্থা ঠিক আছে এবং এটি ৩০,০০০ কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে। এখানে এই এসইউভির জন্য ৪.৫ লক্ষ টাকার চাহিদা রয়েছে।

• টাটা নেক্সন এক্সই ডিজেলের ২০২২ মডেলটি বিক্রির জন্য কারভ্যাল ওয়েবসাইটে পোস্ট করা হয়েছে। এই এসইউভিটির অবস্থাও ঠিক আছে এবং এটি ২০,০০০ কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে। এখানে এই এসইউভির জন্য ৫ লক্ষ টাকা দাবি করা হয়েছে।

• টাটা নেক্সন এক্সই-এর ২০১৮ মডেলটি বিক্রির জন্য কারভ্যাল ওয়েবসাইটে পোস্ট করা হয়েছে। এই এসইউভির অবস্থা ঠিক আছে এবং এটি ৮৩,১৬১ কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে। এখানে এই এসইউভির জন্য ৫.১ লক্ষ টাকার চাহিদা রয়েছে।

Related News