BIG BILLION SALES : ৫ হাজারেরও কম দামে পাবেন স্মার্টফোন, সঙ্গে থাকছে অবিশ্বাস্য ফির্চাস

Written by TT Desk

Published on:

এই মুহূর্তে যদি আপনি দুর্দান্ত একটি স্মার্ট ফোন ক্রয় করতে চান, তবে আজকের নিবন্ধটি মনোযোগ দিয়ে পড়ুন। কারণ আজকের নিবন্ধে আমরা আপনাদের সামনে এমন একটি দামদার স্মার্টফোনের অফার নিয়ে এসেছি, যা আপনাকে অবাক করে দেবে। আজ্ঞে হ্যাঁ, আপনি চাইলে এই মুহূর্তে ৫,০০০ টাকার কম মূল্যে ক্রয় করতে পারবেন ধাসু স্মার্টফোন। চলুন আজকের নিবন্ধে জেনে নেওয়া যাক, বর্তমান সময়ে বাজারের সেরা এই অফার সম্পর্কে-

আমরা আপনাদের প্রথমেই বলে রাখি, আগামী ৮ই অক্টোবর থেকে শুরু হচ্ছে ‘ফ্লিপকার্ড বিগ বিলিয়ন ডে সেল’। যেখানে একাধিক স্মার্টফোনের ওপর দুর্দান্ত ডিসকাউন্ট পাবেন আপনি। আর চরম সুযোগ কাজে লাগিয়ে নিজের পছন্দের ধাসু ফোন ক্রয় করতে পারবেন। উল্লেখ্য, ফ্লিপকার্টের এই বিশেষ ডিসকাউন্টে আপনি চাইলে Poco C50 স্মার্ট ফোন ক্রয় করতে পারবেন ৫ হাজার টাকার কম মূল্যে।

উল্লেখ্য, বর্তমানে ফ্লিপকার্টে এই দুর্দান্ত ফোনটি ৮,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। তবে ‘বিগ বিলিয়ন ডে’- তে ফোনটি ৫,৪৯৯ টাকায় বিক্রি হবে। এর পাশাপাশি আপনি যদি ICICI কিংবা কোটাক ব্যাংকের ডেবিট কার্ড ব্যবহার করেন, সেক্ষেত্রে শক্তিশালী এই স্মার্টফোনটি ক্রয়ের ক্ষেত্রে আরও ৫৫০ টাকা ডিসকাউন্ট পাবেন। এখানেই শেষ নয়, শক্তিশালী এই স্মার্টফোনের ওপর ৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাসও দিচ্ছে সংস্থাটি।
যদি দুর্দান্ত এই স্মার্টফোনের শক্তিশালী ফির্চাস সম্পর্কে বলি, তবে এতে আপনি ৬.৫২ ইঞ্চির বৃহৎ ডিসপ্লে পাবেন। পাশাপাশি ৮ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা পাবেন এই স্মার্টফোনে। এছাড়া, ৫০০০এমএএইস ব্যাটারি প্যাকের পাশাপাশি ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের মতো সুবিধাও পাবেন।

Related News