Anjali Arora টেবিলে শুয়ে এমন ছবি তুলেছেন, আপনার চোখকে স্তব্ধ করে দেবে

Written by TT Desk

Published on:

বর্তমানে অঞ্জলি আরোরা আজকের প্রজন্মের কাছে অন্যতম পরিচিত মুখ। ‘কাঁচা বাদাম’ খ্যাত অভিনেত্রী তিনি। উল্লেখ্য, এই গানের সাথে রিল বানিয়েই এক বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেত্রী। পাশাপাশি কঙ্গনা রানাউত সঞ্চালিত রিয়্যালিটি শো ‘লক আপে’এও দেখা মিলেছিল তার। সেই শোয়ের পরেই তার একটি এমএমএস ভিডিও ভাইরাল হয়। অবশ্য সেই নিয়ে মিডিয়াতে কম চর্চা হয়নি। লক আপে এসে নিজের জীবনের একাধিক তথ্যও সামনে এনেছিলেন তিনি। এই শো থেকেই সাধারণের মাঝে একটা আলাদাই পরিচিতি গড়ে উঠেছে অঞ্জলির। তবে এই মুহূর্তে নিজের সাম্প্রতিক ঝলকের সূত্র ধরেই নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চিত অভিনেত্রী।

বর্তমানের অভিনেত্রী হিসাবে সোশ্যাল মিডিয়ার পাতায় কম সক্রিয় নন তিনি। থেকে থেকেই কোন না কোন কারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে। একাধিক সময়ে বিভিন্ন কারণে কটাক্ষের শিকারও হতে হয় তাকে। সেই ঘটনা অবশ্য নতুন কিছু নয় অভিনেত্রীর কাছে। তারকা জগৎ’এর সদস্য হওয়ার সুবাদে এমন একাধিক ঘটনার সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে। অবশ্য সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার একাধিক ঝলক মিলবে।
সম্প্রতি নিজের শেয়ার করে নেওয়া আরো বেশ কয়েকটি ঝলকের সূত্র ধরেই আবারো নেটজনতার একাংশের মাঝে চর্চার আলোয় উঠে এসেছেন অঞ্জলি। এই ঝলকে অভিনেত্রী লাল, গোলাপি ও কালোর কম্বিনেশনে একটি অফশোল্ডার ক্রপটপ ও স্ট্রেট ডিলা প্যান্ট পরেছিলেন। আর এই সাজেই অভিনেত্রী খোলা চুলে নিউড মেকাপ নিয়েছিলেন। ক্যামেরার সামনে শুয়ে হাত জড়ো করেই দিয়েছিলেন পোজ। নিঃসন্দেহে প্রতিবারের মতো এবারও তার রূপের ঝলক নজর কেড়েছে। তার এই নতুন সাহসী ঝলক মুগ্ধ করেছে তার ভক্তমহলের অধিকাংশকে। প্রশংসাতে অভিনেত্রীকে ভরিয়েও দিয়েছেন তারা। অবশ্য তার ঝলক তার শেয়ার করে নেওয়া ছবিগুলির কমেন্টবক্সে নজর রাখলেই মিলবে।

Related News