লেহেঙ্গা চোলি পরে মঞ্চের উপরে মনোমুগ্ধকর নাচ গোরি নাগোরির, দেখুন ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

আপনারা সকলেই জানেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা সারা ভারতে তাদের নাচের অনন্য স্টাইলের জন্য খুব জনপ্রিয়। কিন্তু সম্প্রতি তাদেরকে করা টক্কর দিতে শুরু করেছেন রাজস্থানী নৃত্যশিল্পী গোরি নাগরী। কালার চ্যানেলের জনপ্রিয় রিয়ালিটি শো বিগবস এর ১৬তম সিজনে তাকে দেখা যায়। তবে শুধুমাত্র রাজস্থানের নৃত্য নন তিনি হরিয়ানভি নাচেও কিন্তু দারুণ পারদর্শী। কলম্বিয়ার নৃত্যশিল্পী শাকিরার নাচের স্টাইল তিনি কপি করে থাকেন বলে অনেকেই তাকে রাজস্থানী শাকিরা বলে থাকেন। শাকিরার নৃত্যশৈলীর ছোঁয়া এই নৃত্য শিল্পীর নাচে সব সময় রয়েছে।

রাজস্থানের নাগপুরে তিনি জন্মগ্রহণ করেছিলেন মুসলিম পরিবারে। তার আসল নাম তাসলিমা বানু। মাত্র নয় বছর বয়স থেকে তিনি নাচ শিখতে শুরু করেছিলেন। একাধিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করে তিনি প্রচুর পুরস্কার পেয়েছেন। তবে ক্যারিয়ারের শুরুতে তিনি বিখ্যাত হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীর সঙ্গে মঞ্চে পারফর্ম করতেন। তবে পরে নিজে একাই শো করতে শুরু করেন তিনি। ২০১৭ সালে রাজস্থান বিশ্ববিদ্যালয়ের একটি অনুষ্ঠানে বোল্ড ডান্স পরিবেশন এর জন্য সমালোচিত হয়েছিলেন তিনি।

মায়ের কাছে কোনদিনই এই নাচ প্রিয় না হলেও বাবাকে তিনি সবসময় পাশে পেয়েছেন। একটা সময় আখ মারে গানের সঙ্গে গোরির বোল্ড নাচের ভিডিও বেশ জনপ্রিয় হয়েছিল। এখনো পর্যন্ত এই নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ার জগতে ব্যাপক জনপ্রিয়। এখনো পর্যন্ত প্রায় সাড়ে সাত লক্ষ ভিউ অতিক্রম করে গিয়েছে এই পারফরমেন্সের। ভিডিওতে লাল রঙের লেহেঙ্গা চলি পরে তাকে দেখা যাচ্ছে। পোশাকের ডিপ নেক লাইনের কারণে তার ক্লিভেজ শো অফ করছেন তিনি। তার এই নাচের ভিডিওতে অনেক মানুষ করছেন কমেন্ট। অন্যান্য নৃত্যশিল্পীদের তুলনায় তার নাচের শৈলী অনেকটাই আলাদা। অনেক সোশ্যাল মিডিয়ার প্রশংসা পেতেও খুব একটা বেশি সময় লাগে নি তার।

Related News