মালাইকা অরোরাকে যোগা ক্লাসের বাইরে শার্টের বোতাম খোলা অবস্থায় দেখা গেল

Written by TT Desk

Published on:

মালাইকা আরোরা বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী, যিনি কোনো না কোনো কারণে মিডিয়ার আলোতে থাকেন। তাকে নিয়ে চর্চা চলতে থাকে প্রায়ই। কখনো তার পোশাক নিয়ে, আবার কখনো তার থেকে বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে মিডিয়ায় চর্চায় থাকেন অভিনেত্রী। অনেকক্ষেত্রে বিভিন্ন কারণে নেটিজেনদের মাঝে কটাক্ষের শিকারও হতে হয় তাকে। তবে সেইসমস্ত বিষয়কে কোনদিনই বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি। তবে এই মুহূর্তে অভিনেত্রী নিজের ফিটনেসের সূত্র ধরেই পুনরায় চর্চিত হচ্ছেন মিডিয়ার পাতায়।

ফিটনেস ফ্রিক মালাইকা। নিজের কেরিয়ারের শুরুর সময় থেকেই অভিনেত্রী নিজের ফিটনেস ও ফিগার নিয়ে ভীষণভাবে সচেতন। অবশ্য একথা আর আলাদাভাবে বলার অপেক্ষায় রাখে না। অভিনেত্রীর অনুরাগীদের একথা অজানা নয়। প্রায়ই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার পাতায় উঠে আসেন নিজের ফিটনেসের সূত্র ধরেই। সম্প্রতি আবারো সেই সূত্রেই একাংশের নজর কেড়েছেন তিনি। যোগা ক্লাস থেকে বের হওয়ার সময়ই পাপারাজিৎদের নজর কেড়েছেন অভিনেত্রী। আপাতত, সেই ঝলকই রীতিমতো ভাইরাল নেটদুনিয়ায়।

সাম্প্রতিক ঝলকে অভিনেত্রীকে নিজের বান্দ্রার যোগা ক্লাস থেকেই বের হতে দেখা গিয়েছে। এই জায়গায় তাকে প্রায়দিনই দেখা যায়। এদিন ছাই রঙের উপযুক্ত শরীরচর্চার পোশাকেই দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তার সাথে একটি ওভার সাইজ শার্ট বোতাম খুলেই পরেছিলেন তিনি। একেবারে ক্যাজুয়াল লুকেই হাতে ফোন ও কালো টুপি নিয়ে হেঁটে যাচ্ছিছিলেন অভিনেত্রী। হাসিমুখে পোজও দিয়েছিলেন ক্যামেরার সামনে। তবে তাকে এই লুক নিয়ে কটাক্ষের শিকার হতে হয়েছে। শুনতে হয়েছে একাধিক মন্তব্য। তবে এই বিষয়টি নিয়ে বিশেষ মাথা ঘামাতে নারাজ তিনি। বলাই বাহুল্য, সম্প্রতি আবারো অর্জুন প্রেমিকা নিজের ফিটনেসের সূত্র ধরেই মিডিয়ার পাতায় চর্চায় উঠে এসেছেন। আপাতত, পাপারাজিৎদের সূত্রেই সেই ঝলকই নজর টেনেছে অধিকাংশ নেটনাগরিকদের।

Related News