PHOTOS : স্বল্প পোশাকে সুইমিংপুলে উষ্ণতা ছড়ালেন বজরঙ্গি ভাইজানের সেই মুন্নি, ভাইরাল সেই ছবি

Written by TT Desk

Published on:

নিজের রূপের আগুনে এবার সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন বলিউডের ছোট্ট অভিনেত্রী মুন্নি। ২০১৫ সালে সালমান খানের বিপরীতে অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন এই ছোট্ট অভিনেত্রী। ৬-৭ বছর বয়সে ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমায় তার অভিনয় বেশ পৃষ্টপোষকতা লাভ করেছিল। যদিও এরপর থেকে আর সিনেমা জগতের সাথে তেমনভাবে জড়াতে দেখা যায়নি বলিউডের ছোট্ট সেই মুন্নিকে। তবে সোশ্যাল মিডিয়ায় নিজের ভিডিও এবং ছবি আপলোড করে সর্বদা নেটিজেনদের কাছে প্রশংসা কুড়িয়েছেন তিনি।

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, ২০১৫ সালে মুক্তি পাওয়া বলিউডের অন্যতম জনপ্রিয় সিনেমা বজরঙ্গি ভাইজানের মুন্নির বর্তমান বয়স ১৬ বছর। আর এত কম বয়সেই নিজের হট ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে রীতিমতো আলোচনায় উঠে এসেছেন তিনি। সম্প্রতি সুইমিং পুলে স্নানরত অবস্থা থাকা কয়েকটি ছবি শেয়ার করেছেন নেট পড়ায়। যার রীতিমতো আকর্ষণীয় হয়ে উঠেছে নেটিজেনদের দ্বারা।

আজ্ঞে হ্যাঁ, সোশ্যাল মিডিয়ায় মুন্নির সেই ছবি দেখে বেশ প্রশংসা করছেন নেটিজেনরা। আমরা আপনাদের জানিয়ে রাখি, বজরঙ্গি ভাইজানের মুন্নির আসল নাম হর্ষালি মালহোত্রা। যিনি সালমান খানের বিপরীতে অভিনয় করার পর আর কোন বড় প্রজেক্টে কাজ করেননি। যদিও বিভিন্ন কারণে বহুবার সোশ্যাল মিডিয়ার আলোচনায় উঠে এসেছেন তিনি।

এদিন মিডিয়াপাড়ার এক সাক্ষাৎকার হর্ষালি মালহোত্রা জানিয়েছেন, তিনি এখনও কয়েকটি সিনেমায় অভিনয় করতে চান। বর্তমানে বিভিন্ন রকম সিরিয়াল এবং ওটিটি প্লাটফর্মে কাজ করার অফার আসলেও গল্প পছন্দ না হওয়ার কারণে সেখানে নাম লেখাতে পারছেন না তিনি। ভালো গল্প পেলে অবশ্যই তিনি নতুন উদ্যমে কাজ শুরু করবেন। তিনি বলেন, আমি সিনেমার সাথে ওতপ্রোতভাবে যুক্ত থাকতে চাই এবং আরও বেশ কিছু সিনেমায় অভিনয় করতে চাই।

Related News