JIO: টানা ৩৬৫ দিনের রিচার্জ প্ল্যানে দৈনিক দিচ্ছে ২.৫ জিবি ডেটা

Written by TT Desk

Published on:

বর্তমানে অনেক টেলিকম সংস্থা রয়েছে যার মধ্যে জিও, এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়ার নাম অবার আগে আসে। যাইহোক, জিও এমন একটি সংস্থা যা তার গ্রাহকদের ধরে রাখে। জিও তার ব্যবহারকারীদের জন্য সাশ্রয়ী মূল্যের পাশাপাশি দীর্ঘ মেয়াদ, আরও ডেটা এবং সীমাহীন কলিং সুবিধা সহ প্ল্যান নিয়ে এসেছে। এখন আপনি যদি জিও ব্যবহারকারী হন এবং এমন একটি পরিকল্পনা খুঁজছেন যা আপনাকে দীর্ঘ সময়ের জন্য রিচার্জ থেকে মুক্ত করবে এবং আপনি প্রচুর ডেটাও পাবেন, তাহলে সুখবর রয়েছে। সেই সঙ্গে আনলিমিটেড কলিং, এসএমএস এবং ওটিটি প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন ইত্যাদি সুবিধা পাওয়া যাবে। আসুন আজ আমরা আপনাকে এমনই একটি পরিকল্পনার কথা বলি।

জিও-র এই প্ল্যানে মোট ৩৬৫ দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে। এতে প্রতিদিন ২.৫ জিবি ডেটা পাওয়া যাবে। দৈনিক ডেটা সীমা শেষ হওয়ার পরে, গতি 64 কেবিপিএসে হ্রাস পায়। এই অনুযায়ী, ব্যবহারকারীরা মোট ৯১২.৫ জিবি ডেটা পান। আপনি যদি ৫জি নেটওয়ার্ক ব্যবহার করেন তাহলে আনলিমিটেড ৫জি ডেটা ব্যবহার করতে পারবেন।

রিলায়েন্স জিওর এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল পাওয়া যায়। এক অর্থে সারা দেশের যে কোনো নেটওয়ার্কে বিনামূল্যে আনলিমিটেড কল করা যাবে। এই প্ল্যানে প্রতিদিন ১০০টি এসএমএস পাওয়া যাবে। জিও ব্যবহারকারীরা এই প্যাকে সনি লিভ, জি ৫, জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের বিনামূল্যে সুবিধাও নিতে পারবেন। মনে রাখবেন যে জিও গ্রাহকরা এই প্ল্যানে জিও সিনেমা সাবস্ক্রিপশনের সাথে জিও সিনেমা প্রিমিয়ামের সুবিধা নিতে পারবেন না। এটি একটি দীর্ঘ মেয়াদ পায়।

যাদের ডেটা প্রয়োজন, তাদের জন্য, এই পরিকল্পনাটি খুব ভাল প্রমাণিত হবে। একই সঙ্গে যারা ৫জি নেটওয়ার্ক ব্যবহার করছেন তারা আনলিমিটেড ৫জি পাবেন। এর পাশাপাশি জিও অ্যাপগুলিতে বিনামূল্যে অ্যাক্সেস পাওয়া যায়, যার মধ্যে ওটিটি প্ল্যাটফর্মও রয়েছে। প্রসঙ্গত, জিও এমন অনেক প্ল্যান নিয়ে এসেছে, যেগুলি সাশ্রয়ী মূল্যে পাওয়া যায়, তারা দীর্ঘ মেয়াদ, সর্বাধিক ডেটা এবং সীমাহীন কলিং সুবিধা সহ আরও অনেক সুবিধা পায়।

Related News