Royal Enfield এর সাথে টক্কর দিতে বাজারে এসেছে Suzuki V-Strom SX বাইক, মাত্র ২৫০০০ টাকায় ঘরে নিয়ে যান

Written by TT Desk

Published on:

আজকাল সবাই নিজের যানবাহনে যাতায়াত বেশি পছন্দ করেন। পাবলিক ট্রান্সপোর্টে যাতায়াত করতে হলে আপনার খরচ অনেক বেশি হয়ে যায় অনেক সময়। সেই কারণে খরচ বাঁচাতে অনেকেই আজকাল বাইক কিনে থাকেন। তাই সবার মত আপনিও যদি একটি বাইকে ভ্রমণ করার ইচ্ছা রাখেন তাহলে আর বেশি দেরি করবেন না। খুব সহজেই আপনি কিন্তু বাইক কেনার স্বপ্ন পূরণ করতে পারেন। উৎসবের মরশুমে আপনি খুব রাস্তায় আপনি নিজের সব থেকে পছন্দের বাইক কিনতে পারবেন। সম্প্রতি suzuki কোম্পানির V-Storm X বাইকটি ভারতের বাজারে বেশ জনপ্রিয় হয়েছে তার ডিজাইন এবং শক্তির জন্য। এছাড়াও আরো কিছু বৈশিষ্ট্য রয়েছে যা মানুষকে এটি কিনতে আরো আগ্রহী করে তোলে। কোম্পানি বেশ কিছু ফাইনান্স প্লান এর সাথে অফার করছে মাধ্যমে আপনি খুবই সস্তায় এই বাইক কিনে বাড়িতে নিয়ে আসতে পারেন।

সুজুকি কোম্পানির এই নতুন বাইকের দাম শুরু হয় ২ লক্ষ ১১ হাজার ৬০০ টাকা থেকে এবং এর অন রোড প্রাইস ২ লক্ষ ৪৭ হাজার ১০১ টাকা।আপনি যদি পুরো টাকা দিয়ে এই বাইক না কিনতে পারেন তাহলে আপনার জন্য রয়েছে ফাইন্যান্স প্লানের অপশন। আপনি খুব সহজে এই ফাইন্যান্স প্লান ব্যবহার করে এই বাইক কিনতে পারেন এবং খুব কম টাকার মধ্যে আপনার বাড়িতে নিয়ে যেতে পারেন। এজন্য আপনাকে একটা নির্দিষ্ট টাকা ডাউন পেমেন্ট করতে হবে এবং কিছু মাসিক কিস্তি দিতে হবে। আপনি যদি সুযোগে কোম্পানির এই বাইক কিনতে চান তাহলে আপনাকে এই প্ল্যান গ্রহণ করতে হতে পারে।

suzuki কোম্পানির এই অ্যাডভেঞ্চার বাইকটি কিনতে হলে আপনাকে ২৫ হাজার টাকা ডাউন পেমেন্ট করতে হবে। যেহেতু এই বাইকের অন রোড প্রাইস ২.৫ লক্ষ টাকা, তাই ২৫ হাজার টাকা ডাউনপেমেন্ট আপনাকে করতে হবে। এরপরে আপনাকে প্রতি মাসে একটি করে কিস্তি দিতে হবে। এছাড়াও আপনাকে ৬ শতাংশ সুদে এই লোনের টাকা গ্রহণ করতে হবে বলে জানিয়েছে কোম্পানি। পরবর্তী তিন বছরের জন্য আপনাকে প্রতিমাসে ৬ হাজার ৭৫৭ টাকা করে কিস্তি জমা করতে হবে।

Related News