‘জয় হনুমান জ্ঞান গুনসাগর’, পিয়ানো বাজিয়ে হনুমান চালিশা বন্দনা করছে ছোট্ট বালক, ভিডিও দেখে মুগ্ধ নেটপাড়া

Written by TT Desk

Published on:

সোশ্যাল মিডিয়া (Social Media) সাধারণ মানুষের জীবন বদলেছে অনেকখানি। সাধারণকে যেমন বানিয়ে অসাধারণ ঠিক তেমনই অসাধারণ থেকে সাধারণ বানাতে সময় লাগেনি যে কাউকে। রানু মন্ডল হোক কিংবা ভুবন বাদ্যকর আপনারা দেখেছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রাতারাতি কিভাবে স্টার হয়ে উঠেছিল তারা। আর কোনো প্রতিভার গন্ধ যদি ছড়িয়ে পরে তাহলে তো আর পিছন ফিরে তাকাতে হয় না ঠিক যেমনটা হয়েছে ক্ষুদে প্রতিভা জয়নিল ভাটিয়ালের সাথে।

৫ কি ৬ বছরের একরত্তি শিশুর প্রতিভা দেখে কাঁপছে ইন্টারনেট। কিভাবে এই বয়সে এতো পরিণত কণ্ঠ, উচ্চারণ ও স্বর তা সত্যি চিন্তার বাইরে। সম্প্রতি ভাইরাল (Viral) হওয়া এক ভিডিওতে দেখা গেল জয়নীলের প্রতিভা। ভিডিওটিতে দেখা যাচ্ছে, সে নিজে হাতে পিয়ানো বাজিয়ে ‘জয় হনুমান জ্ঞান গুনসাগর’ গানটি গেয়ে বজরংবলির বন্দনা করছে। এই অল্প বয়সে তার ভক্তি ও সুরের মূর্ছনায় মুগ্ধ হয়েছেন সকলেই। সঠিক উচ্চারণে ও দুর্দান্ত কায়দায় সে এই বন্দনা সম্পূর্ণ করেছে। সবকটি শব্দ স্পষ্ট ও দৃঢ়।

ভিডিওটি তার নিজের ‘thejoyfulsinger’ ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেল থেকে আপলোড করা হয়েছিল। যা রীতিমতো ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। তাঁর এই ভিডিও ছাড়িয়েছে কয়েক লক্ষ ভিউজ। ভিডিওটির কমেন্ট বক্স ভরে উঠেছে সকলের ইতিবাচক ও সুন্দর মন্তব্যের মাধ্যমে। অনেকেই বাচ্চা ছেলেটির কণ্ঠস্বরের প্রসংশা করে তার প্রতি ভালোবাসা ও অসংখ্য শুভেচ্ছা জানিয়েছেন। তার ইনস্টাগ্রাম প্রোফাইল লক্ষ্য করলেই বোঝা যাবে সে একজন দক্ষ সঙ্গীতশিল্পী। মাঝেমধ্যেই পিয়ানো বাজিয়ে গান গেয়ে সকলের মন জয় করে এই খুদে।

অনেকে বলেছেন এই বয়স থেকেই তাকে যদি গানের জন্য সঠিক তালিম দেওয়া হয় ভবিষ্যতে অনেক নাম করবে সে। ইন্টারনেটে জয়নিলকে এর আগেও আপনারা দেখেছেন। বেশ পরিচিত মুখ তার কারণ সে ‘সারেগামাপা লিটল চ্যাম্প’ ২০২০ সালে অংশগ্রহণ করেছিল। সেই বয়সেই তার কণ্ঠ সকলের মন মাতিয়ে তোলে। তার আপলোড করা একটি গানের ভিডিও শেয়ার করেন খোদ এ. আর. রেহমান। বোঝাই যাচ্ছে ছোট থেকেই তার অধিপত্তি অনেকটাই ছাড়িয়েছে।

Related News