Dance Video: খোলা আকাশের নীচে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

বহু প্রজন্ম ধরে ‘নৃত্য’ মানুষের বিনোদনের একটি বিশেষ প্রতীক হিসাবে রয়েছে। সারা বিশ্বের মানুষের হৃদয় ও মনকে মোহিত করে এই বিশেষ প্রতিভা। সময়ের সাথে সাথে যদিও এখন বিভিন্ন নাচের ধরণ ও মানুষের নাম ছড়িয়েছে। তবুও বাংলা গানে নাচ দেখার দর্শক সংখ্যা কোনোভাবেই হ্রাস পায়নি। এবার ট্রেন্ডিং একটি বাংলা গানে নাচ করে সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রে এক যুবতী। দুর্দান্ত ভঙ্গিমায় ডান্স করে নেটিজেনদের আকর্ষণ করলেন তিনি। খুবই সুন্দরভাবে বেলি ডান্স করে দর্শকদের তাক লাগিয়ে দিলেন যুবতী। তাঁর এই ভিডিও প্রকাশ্যে আসার পরে বহু মানুষ দেখে নিয়েছেন। আপনি দেখেছেন নাকি?

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, গায়িকা অঙ্কিতা ভট্টাচার্য -র গাওয়া ‘বসন্ত বহিলো’ গানে জমিয়ে নাচ করেছে। সুন্দরী যুবতীর নাম সৃজা বিশ্বাস। সাদা শাড়ি ও সাদা ব্লাউজে দুর্দান্ত লাগছিলো তাঁকে। খোলা রেখেছিলেন চুল। তার নাচ দেখলে যেন আপনারও মনের মধ্যে এক দুর্দান্ত ভালোলাগা তৈরী হবে। হালকা মেকআপ, লাল লিপস্টিক, গানের প্রতিটা কথার সাথে তাল মিলিয়ে এক্সপ্রেশন আপনাকে মন গলাতে বাধ্য।

এই ভিডিওটি বহু দর্শকের দৃষ্টি আকর্ষণ করেছে। ভিডিওটিকে হাজার হাজার মানুষ দেখে ফেলেছেন এবং অসংখ্য মানুষ পছন্দ করেছেন। ‘সৃজা বিশ্বাস’ (Srija Biswas) নামের ইউটিউব চ্যানেল থেকে ৭ মাস আগে আপলোড করা হয়েছিল এই ভিডিও। ২০,৩৭০ জন দর্শক এখনও পর্যন্ত দেখে নিয়েছেন এই ভিডিও। তবে এখনও যে লক্ষ লক্ষ ভিউজ ছাড়িয়ে যাবে তা আলাদা করে বলে দিতে হবে না।

এর আগেও আপনারা সৃজার অসাধারণ কোনো নাচ দেখেছেন হয়তো। সোশ্যাল মিডিয়াতে বেশ পরিচিত মুখ সৃজা। সম্পূর্ণ প্রশিক্ষন প্রাপ্ত এক নৃত্য শিল্পীর এই নাচ দেখতে তাই আপনার খুব খারাপ লাগবে না। চ্যানেলে আরও ভিডিও আছে যা আপনি দেখতে পারেন।

Related News