ভয়ঙ্কর কাণ্ড! এক মহিলা আশ্চর্যজনক কীর্তি দেখালেন, LPG সিলিন্ডার মাথায় নিয়ে নাচলেন, দেখে মানুষ অবাক

Written by TT Desk

Published on:

এই মুহূর্তে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া একাংশের কাছে নিজের পরিচিতি গড়ে তোলার অন্যতম গুরুত্বপূর্ণ মঞ্চ হয়ে উঠেছে। আগে সাধারণের মাঝে নিজের পরিচিতি গড়ে তুলতে সময় লাগতো অনেকটাই। তবে এই সোশ্যাল মিডিয়া সেই কাজ সহজ করে দিয়েছে। এখন ঘরে বসেই নিমেষের মধ্যে পৌঁছে যাওয়া যায় অনেকের কাছে। যদি কেউ সত্যিই প্রতিভাবান হন, তবে সাধারণের মাঝে এই সোশ্যাল মিডিয়ার সূত্র ধরে নিজের একটা আলাদা পরিচিতি গড়ে তুলতে খুব বেশি সময় লাগবে না। সম্প্রতি তারই আরো এক ঝলক মিলল।

বর্তমানে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির মধ্যে বহুল ব্যবহৃত ইনস্টাগ্রাম। ফেসবুক কিংবা ইউটিউবের পাশাপাশি এই প্ল্যাটফর্মে শুধুমাত্র বিনোদনের খাতিরে সময় কাটাতে পছন্দ করেন বেশিরভাগ নেটজনতাই। অবশ্য সেকথা আর আলাদাভাবে উল্লেখ করা নিষ্প্রয়োজন। এই মুহূর্তে দুর্গা নামের এক মাঝবয়সী মহিলার শেয়ার করে নেওয়া একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে। আপাতত, সেই সূত্রেই চর্চায় উঠে এসেছেন দুর্গা।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে এই মাঝবয়সী মহিলাকে নিজের মাথায় একটি বড় সিলিন্ডার নিয়ে একটি স্টিলের হাঁড়ির ওপর দাঁড়িয়েই সামঞ্জস্য বজায় রাখতে দেখা গিয়েছে। যথেষ্ট দক্ষতার সাথেই এই ভিডিওটি বানিয়েছেন দুর্গা, সেকথা অবশ্য তাকে দেখেই স্পষ্ট হয়েছে। এটুকু বোঝা গিয়েছে দুর্গা এই ধরনের ঝলক বানাতে যথেষ্ট সাবলীল। দুর্গার এই দক্ষতা সম্প্রতি নেটমহলের একাংশকে রীতিমতো অবাক করে দিয়েছে। আর সেই বিস্ময়ের একাধিক ঝলক রয়েছে ভাইরাল হওয়া ভিডিওর কমেন্টবক্সেই।

Related News