ঘোষণা হল ”Stree 2 Release Date” বক্স অফিসে টক্কর দেবে ‘পুষ্পা ২’ ও ‘সিঙ্ঘম এগেন’ এর সাথে

Written by TT Desk

Published on:

এতদিন পর্যন্ত ভারতীয় সিনেমায় একাধিপত্য বিস্তার করে রেখেছিল বলিউড অর্থাৎ হিন্দি সিনেমার ইন্ডাস্ট্রি। একের পর এক হিট ফিল্ম এবং হিন্দি ভাষার সুপ্রিমেসি কাজে লাগিয়ে গোটা দেশে জনপ্রিয়তার শীর্ষে ছিল বলি ইন্ডাস্ট্রি। তবে শেষ কয়েক বছরে এই ট্রেন্ডে অনেকটাই পরিবর্তন হয়েছে। ধীরে ধীরে বলি সিনেমার চাকচিক্য ছেড়ে দর্শকদের পছন্দ হতে শুরু করেছে বিভিন্ন আঞ্চলিক চলচ্চিত্র। খুব বেশি ভাবে নজরে পড়ছে যে দক্ষিণ ভারতীয় সিনেমাগুলি নিজেদের অভ্যন্তরীণ বাজারের সীমানা পেরিয়ে, গোটা দেশে জনপ্রিয়তা পাচ্ছে। এই সিনেমাগুলির সাফল্য বা আয়ের পরিসংখ্যান শুনলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য আপনার।

২০২১ বলিউডের কফিনে পেরেক পুঁতেছিল আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ‘ সিনেমা। দেশজুড়ে এই সিনেমা জনপ্রিয়তা পেয়েছিল। সকলের মধ্যে এখন উত্তেজনা এই সিনেমার সিক্যুয়েল কবে আসবে। এবার সেই খবর সামনে এসেছে। জানা গিয়েছে ‘পুষ্পা: দ্য রাইজ‘ সিনেমার সিক্যুয়েল ‘পুষ্পা ২: দ্য রুল‘ রিলিজ করবে ২০২৪ সালে। আগামী বছর ১৫ অগাস্ট, ২০২৪ সালে, মুক্তি পাবে ‘পুষ্পা ২’। আর এই একইদিনে মুক্তি পেতে চলেছে ‘সিঙ্ঘম এগেন’। ফলে বক্সঅফিসে যে এই দুই ছবির জোর টক্কর হতে চলেছে একথা বলাই বাহুল্য। এখানে শেষ নয়। ওই আগস্ট মাসেই আবার রিলিজ করতে পারে স্ত্রী ২। এরফলে ২০২৪ সালের আগস্ট মাস সিনেমাপ্রেমীদের জন্য বড় প্রাপ্তি হতে পারে।

২০১৮ সালে স্ত্রী এর প্রথম পার্ট রিলিজ করেছিল। ওই সিনেমার বাজেট ছিল ৩০ কোটি টাকা। ওই সিনেমা আয় করেছিল ১২৯.৩০ কোটি টাকা। এবারের স্ত্রী ২ তে রাজকুমার রাও, শ্রদ্ধা কাপুর ছাড়াও থাকছেন পঙ্কজ ত্রিপাঠী, অপশক্তি খুরানা প্রমুখরা। এই তিনটি সিনেমা যে ২০২৪ সালে রুল করবে সেই নিয়ে কোনো সন্দেহ নেই।

Related News