SHERLYN CHOPRA PHOTOS : ঢিলে ঢালা পোশাক থেকে বেরিয়ে আসছে গোপনাঙ্গ! শার্লিন চোপড়ার ছবিতে তুমুল সমালোচনা!

Written by TT Desk

Published on:

২০০২ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন তিনি। একজন পরিচিত মডেল হওয়ার পাশাপাশি তিনি ভালো অভিনেত্রী ও গায়িকাও। অবশ্য একথা আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। অভিনেত্রীকে যারা চেনেন এই কথা জানা তাদের সকলেরই। উল্লেখ্য, ‘মিস অন্ধ্র বিউটি’র খেতাবও রয়েছে শার্লিনের ঝুলিতে। এই মুহূর্তে অভিনেত্রী নিজের একাধিক ফটোশুট লুকের সূত্র ধরেই পুনরায় নজর কেড়েছেন নেটজনতার একাংশের। টেক্কা দিয়েছেন উরফিকেও।

বর্তমানের অভিনেত্রী হিসাবে সোশ্যাল মিডিয়ার পাতায় আনাগোনা নেহাত কম নয় শার্লিন চোপড়ার। প্রায়ই অভিনেত্রী নিজের একাধিক সাহসী ঝলক ভাগ করে নেন নেটনাগরিকদের একাংশের পাশাপাশি নিজের ভক্তমহলের সাথেও। আর সেইসমস্ত সাহসী ঝলক যে কোনোভাবেই নজর এড়ায় না কারোরই, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। এই মুহূর্তে অভিনেত্রীরই শেয়ার করে নেওয়া বেশ কিছু ঝলক ভাইরাল হয়েছে।

এই ঝলকে অভিনেত্রীকে নীল রঙের একটি ওয়েস্টার্ন খোলামেলা পোশাকে দেখা গিয়েছিল। মানানসই কালো হাইহিলে ও মেকাপে এএলটি বালাজির কোন একটি অনুষ্ঠানে এদিন উপস্থিত ছিলেন তিনি।
সাম্প্রতিক এই ফটোশুটের ঝলকে অভিনেত্রীকে সবুজ রঙের শাড়িতে দেখা গিয়েছিল। এই ঝলকে শাড়ির আঁচল সরিয়েই ডিপ নেকলাইন কাটিং ব্লাউজেই ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন অভিনেত্রী। এদিন মানানসই মেকাপে তার পায়ে চকলেট রঙের জুতোও ছিল।
এই ফটোশুটে অভিনেত্রীকে সাহসী রাত পোশাকেই ক্যামেরার সামনে হাজির থাকতে দেখা গিয়েছিল। গ্লসি মেকাপে পুরো আবেদনময়ী রূপেই ক্যামেরার সামনে হাজির ছিলেন তিনি।
এদিনের এই ঝলকে অভিনেত্রীকে প্রয়োজনের থেকে অতিরিক্ত সাহসী ঝলকে দেখা গিয়েছিল। এদিন অভিনেত্রীর পরনে কালো ট্রান্সপারেন্ট প্যান্ট ও ঝকঝকে ব্রালেট ছিল। একেবারে সাজানো-গোছানো সেটেই এই পোশাকে পোজ দিয়েছিলেন তিনি।

এই ঝলকে অভিনেত্রীকে সাদা ওয়েস্টার্ন পোশাকেই ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গিয়েছিল। সোফায় বসে পায়ের উপর পা তুলেই নিজের বোল্ড লুক শেয়ার করে নিয়েছিলেন তিনি।

Related News