Viral: কালো শাড়িতে উন্মুক্ত নাভি, দুর্দান্ত স্টেপে কোমর দুলিয়ে ভাইরাল এই যুবতী, দেখে ভক্তরা পাগল

Written by TT Desk

Published on:

বর্তমান সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া বেশিরভাগের কাছেই বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। কমবেশি ছোট থেকে বড় প্রায় সকলেই নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটান সোশ্যাল মিডিয়ার পাতায়। কর্মব্যস্ত জীবনে নেটদুনিয়ায় বিনোদনের জন্যই চোখ রাখেন নেটজনতা। এক্ষেত্রে নিরাশ হন না কেউই। নেটজনতার জন্য সর্বদা একাধিক বিনোদনমূলক ঝলক নিয়ে হাজির থাকে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলিও। সম্প্রতি তেমনি আরো এক ঝলক প্রকাশ্যে এসেছে।

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় হল ইনস্টাগ্রাম। ইউটিউব, ফেসবুকের পর ইনস্টাগ্রামই অন্যতম বিনোদন মাধ্যম হিসাবে ধরা দিয়েছে সাধারণের কাছে। ছোট-বড় প্রায় সকলেই এই প্ল্যাটফর্মে রিল ভিডিও বানান নিজেদের বিনোদনের জন্য। তবে বেশিরভাগ সময়ই সাধারণের একাংশ ইনস্টাগ্রামে রিল ভিডিও দেখেই সময় অতিবাহিত করে দেন। তবে এমন অনেকেই রয়েছেন যারা সোশ্যাল মিডিয়ার পাতায় নিজেদের প্রতিভা দেখাতে সর্বদা আগ্রহী থাকেন। আর সেই সূত্রেই চর্চায় উঠে আসেন একাংশের মাঝে। আর সেই সূত্র ধরেই এই মুহূর্তে একাংশের মাঝে চর্চিত তান্নু বার্মা।

 

View this post on Instagram

 

A post shared by Tannu Verma (@tannuverma.3d) 

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে এক যুবতীকে কালো শাড়িতে ঠুমকা লাগাতে দেখা গিয়েছে। এদিন হিমেশ রেশ্মিয়ার গানেই নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে তাকে। উদিত নারায়ণ ও অলকা ইয়াগ্নিকের কন্ঠেই পর্দায় শোনা গিয়েছিল এই গান। ‘ও সোনিয়া হো’র তালেই কালো মানানসই শিফন শাড়ি ও ব্লাউজেই এই নাচের ভিডিওটি বানিয়েছিলেন তিনি। তিনি যে যথেষ্ট দক্ষ একজন নৃত্যশিল্পী, তা অবশ্য তার নাচের ঝলকেই স্পষ্ট হয়েছে। এই ঝলকে তান্নু বার্মা নামের এক যুবতীরই দেখা মিলেছে। তিনি পেশায় একজন কোরিওগ্রাফার। সে তথ্য তার ইনস্টা অ্যাকাউন্টে চোখ রাখলেই মিলবে। তবে এই ঝলকের সূত্র ধরে নেটজনতার কাছ থেকে তেমন প্রতিক্রিয়া মেলেনি।

Related News