Sofia Ansari : কালো ‘ব্রা লেস’ ফটোতে চড়ছে উষ্ণতার পারদ, ছবি ইন্টারনেটে ভক্তদের পাগল করে তুলেছে

Written by TT Desk

Published on:

সোফিয়া আনসারি সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ জনপ্রিয় নেটনাগরিকদের মাঝে। তিনি নিজেকে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসাবেই ব্যক্ত করেন। পাশাপাশি তার সোশ্যাল মিডিয়ার বিশ্লেষণ অনুযায়ী, তিনি একাধারে মডেল ও অভিনেত্রীও। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা রীতিমতো চোখে পরার মতো। তিনি প্রায়ই নিজের ছবি কিংবা ভিডিওর সূত্র ধরে চর্চায় থাকেন। বেশিরভাগ সময়ই বোল্ড লুকে দেখা মেলে সোফিয়ার। অবশ্য সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার অপেক্ষাই রাখে না। সম্প্রতি নিজের সাম্প্রতিক শেয়ার করে নেওয়া ঝলকের সূত্র ধরেই চর্চায় অভিনেত্রী।

বর্তমানের অভিনেত্রী হিসাবে নেটদুনিয়ায় কম সক্রিয় নন তিনি। ইনস্টার পাতায় ১০ মিলিয়নের কাছাকাছি ফলোয়ার্স রয়েছে তার। তার এক ঝলক পাওয়ার আশায় অপেক্ষায় থাকেন তার অগণিত ভক্তরাও। অভিনেত্রীও যে তাদের নিরাশ করেন না, সেকথা আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। তবে এই মুহূর্তে অভিনেত্রী নিজের শেয়ার করে নেওয়া বেশ কিছু সাহসী ঝলকের সূত্র ধরেই চর্চিত হচ্ছেন একাংশের মাঝে। পাশাপাশি বলাই বাহুল্য, বোল্ড লুকে তার বোল্ডনেস আবারো ঘায়েল করেছে নেটজনতার একাংশকে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে অভিনেত্রীকে নিজের ঘরে থেকেই ক্যামেরার সামনে সাহসী পোজ দিতে দেখা গিয়েছে। এদিন সোফিয়া আনসারি কালো ব্রালেট ও কালো শর্টসেই হাজির হয়েছিলেন সকলের সামনে। অগোছালো লুকে এদিন তিনি শোঅফ করেছিলেন নিজের টোনড বডিও। আপনার চোখে-মুখে ছিল আবেদনের স্পষ্ট ছাপ। এই মুহূর্তে অভিনেত্রী নিজের এই লুকের একাধিক ঝলক শেয়ার করে নিয়েই উষ্ণতা ছড়িয়েছেন গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়। ঘুম উড়িয়েছেন নেটনাগরিকদেরও।

 

View this post on Instagram

 

A post shared by Sofia Ansari (@sofia9__official) 

তার এই ঝলক দেখে একাধিকজন একাধিক রকমের মন্তব্য করেছেন অভিনেত্রীর উদ্দেশ্যে। কেউ সরাসরি তার প্রেমিক হতে চেয়েছেন। আবার কেউ প্রশংসা করেছেন অভিনেত্রীর। কেউ আবার কটাক্ষজনক মন্তব্যের তীরে বিদ্ধ করেছেন অভিনেত্রীকে। তবে কোন কিছুতেই কোন প্রতিক্রিয়া দেননি তিনি।

Related News