সেক্সীয়েস্ট কাজলের হট মুভে নিয়ন্ত্রণ হারিয়ে ভরপুর রোমান্স পবন সিংয়ের, মুহূর্তে ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

পবন সিং (Pawan Singh) ও কাজলের (Kajal Raghwani) রোম্যান্স-এ ঘুম উড়লো নেটিজেনদের। বর্তমান সময়ে দাঁড়িয়ে ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা বাড়ছে তরতরিয়ে। বলা চলে বাংলা, হিন্দির পাশাপাশি ভোজপুরী ইন্ডাস্ট্রিও ধীরে ধীরে মানুষের মনে জায়গা করে নিচ্ছে। নাচ, গান থেকে শুরু করে অভিনয়, কস্টিউম সব কিছুতেই এখন তারা তাক লাগাচ্ছেন অন্য ইন্ডাস্ট্রি গুলোকেও।

আর তাইতো এখন এই ইন্ডাস্ট্রিও বিশ্বের দরবারে সমাদৃত হচ্ছে। আজকালকার যুগে সকলেই বিনোদন প্রিয়। খেতে, শুতে, হাঁটতে সকলেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) এক্টিভ। আর তাইতো যেকোনো ভিডিওই নিমেষেই ভাইরাল (Viral) হয় নেটমাধ্যমে। সম্প্রতি তেমনই কাজল রাঘবানী (Kajal Raghwani) ও পবন সিং-এর চরম রোম্যান্টিক মুহূর্ত ভাইরাল হয়েছে।

  • Song: Chhalakata Hamro Jawaniye
  • Cast: পবন সিং (Pawan Singh), কাজল রাঘবানী (Kajal Raghwani)
  • Singer: Pawan Singh, Priyanka singh
  • Story: ভিডিওর শুরুতেই কাজলকে খোলা মাঠের মধ্যে নাচতে দেখা যাচ্ছে। তার কোমরের কার্ভসে শুরুতেই কুপোকাত হয়েছেন ভক্তরা। তারপর পবনকেও কাজলের সঙ্গে নাচতে দেখা যায়। এরপরই পবন-কাজলকে খাটিয়ার উপর চরম রোম্যান্স করতে দেখা যাচ্ছে। আর তার মধ্যেই দুজনে ধামাকাদার নাচে মেতেছেন। ভিডিওতে কাজলের পরণে রয়েছে লেহেঙ্গা-চোলি। আর ওদিকে পবনের পরণে রয়েছে টি-শার্ট ও প্যান্ট। তাদের পারফরম্যান্স থেকে রোম্যান্স সবকিছুই মনে ধরেছে নেটিজেনদের।
  • Youtube Channel: Worldwide Records Bhojpuri নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে।
  • Views: ৭ বছর আগে শেয়ার করা এই ভিডিও এখনও পর্যন্ত ৪৯৯ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন প্রায় ১.৪ মিলিয়ন মানুষ।

সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media) তুমুল ভাইরাল (Viral) পবন ও কাজলের (Pawan-Kajal) এই রোম্যান্টিক ভিডিও।

Related News