দিদি নং ১’-র মঞ্চে জন্মদিন সেলিব্রেট করলেন বৃদ্ধাশ্রম থেকে আসা বৃদ্ধাদের সাথে রচনা ব্যানার্জি, শুভেচ্ছার ঝড় নেটদুনিয়ায়

Written by TT Desk

Published on:

টলিউডের (Tollywood) হট ডিভা বলতে যাকে একনামে সবাই চেনেন তিনি হলেন রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। আর আজ সেই রচনারই জন্মদিন। দেখতে দেখতে ৪৯ টি বসন্তে পা রাখলেন অভিনেত্রী। একসময় চুটিয়ে অভিনয় করেছেন বড় পর্দায়। তবে, একটা সময়ের পর সেই পর্দা থেকে নিজেকে গুটিয়ে নেন। কিন্তু, বড় পর্দায় যেভাবে তিনি সকলের মনজয় করেছিলেন, ঠিক তেমনই ছোট পর্দায়ও সকলের মনজয় করে নিয়েছেন।

বিকেল ৫ টা বাজলেই জনপ্রিয় গেম শো ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No 1) নিয়ে সকলের ড্রইং রুমে তিনি হাজির হয়ে যান।ছোট পর্দায় তাঁর লুক থেকে শুরু করে স্ক্রিনে উপস্থাপনা সবেতেই তিনি নজর কেড়েছেন দর্শকদের। এককথায় তিনি হলেন বাংলার ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No 1)। সকল দিদিদের ইন্সপিরেশন। তাঁকে ছাড়া এই শো প্রায় অচল বলা চলে। অনেক পরিশ্রমের মাধ্যমে তিনি আজ এই জায়গায় পৌঁছেছেন। আর সেই জায়গা ধরেও রেখেছেন।

তার কাছে সাকসেসের চাবিকাঠি হল পরিশ্রম ও ডেডিকেশন। তবে, রচনা নামে তিনি পরিচিতি পেলেও তার আসল নাম কিন্তু এটা নয়। তার আসল নাম ঝুমঝুম ব্যানার্জি। ১৯৯৩ সালে ‛দান প্রতিদান’ সিনেমায় পরিচালক সুখেন দাস তার নাম রাখেন রচনা। এরপর থেকেই নিজের কেরিয়ারে ধীরে ধীরে উন্নতির শিখরে ওঠেন। বর্তমানে দিদি নাম্বার ওয়ান-এর মঞ্চে তার অবাধ বিচরণ। আর এবার সেই মঞ্চেই ধুমধাম করে তার জন্মদিন পালন হতে চলেছে।

আর তারই কিছু ঝলক উঠে এসেছে জি বাংলার অফিসিয়াল পেজ থেকে। যেখানে দেখা যাচ্ছে যে, রচনার জন্মদিন উপলক্ষে গোটা মঞ্চ বেলুন, লাইটে সেজে উঠেছে। এমনকি রয়েছে তিন তলা একটি কেক। এদিন বৃদ্ধাশ্রম থেকে চার দিদি রচনার মঞ্চে খেলতে আসেন। পাশাপাশি তারা দু-হাত ভরে রচনাকে আশীর্বাদ করেন। এমনকি এদিন দিদির মঞ্চে দেখা মেলে গায়ক অনীকের। একদিকে কেক কাটিং অন্যদিকে অনীকের গলায় হ্যাপি বার্থডে গান সবমিলিয়ে একেবারে জমজমাট হয়ে উঠতে চলেছে দিদির মঞ্চ। এখন শুধু টেলিকাস্টের অপেক্ষা।

Related News