Noya Daman : সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ সুন্দরী মহিলার, তুমুল ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

‘আইলারে নয়া দামান’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হলেন এক সুন্দরী যুবতী। গ্রাম্য পরিবেশে অসাধারণ ভঙ্গিমায় নেচে চলেছেন ওই যুবতী। আর যা নিমেষে ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে বহু মানুষের বহু প্রতিভাই ধরা পড়ে। কেউ আবৃত্তি করে কেউ গান গেয়ে কেউ আবার নাচ করে ভাইরাল (Viral) হয়। সম্প্রতি ওই যুবতী তার অসাধারণ নৃত্য শৈলীর মাধ্যমে জয় করলেন নেটিজেনদের মন। আর তারফলে উঠে এসেছেন সংবাদের শিরোনামে।

ওই যুবতীর নাম শ্রীতমা বৈদ্য (Sreetama Baidya)।
ইউটিউবে (Youtube) তার একটি নিজের ইউটিউব চ্যানেল রয়েছে। বলতে গেলে নিজের নাম দিয়েই চ্যানেলটির নাম রেখেছেন। ওই চ্যানেলটির নাম ‛শ্রীতমা বৈদ্য’। সেখানে নিয়মিত ওই যুবতী একের পর এক নাচের ভিডিও (Video) পোস্ট করে থাকেন। আর যা মুহূর্তেই ভাইরাল (Viral) হয়। সম্প্রতি ওই যুবতী ইউটিউবে একটি নাচের ভিডিওটি শেয়ার করেছেন। আর যা হুড়হুড়িয়ে ভাইরাল হয়েছে।
ওই যুবতীর পরনে রয়েছে শাড়ি। হালকা সাজে খোলা চুলে গ্রাম্য পরিবেশে ওই যুবতী নেচে চলেছেন। ২ বছর আগের শেয়ার করা এই ভিডিওটি ৯ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন ২২ হাজার মানুষ। এছাড়া আবার কমেন্ট করেছেন বহু মানুষ। এককথায় বলা চলে ওই যুবতী তার নাচ দিয়ে সহজেই মনজয় করে নিয়েছেন সকলের।
আজকাল দিনে কেবলমাত্র বিনোদন অথবা প্রতিভা প্রদর্শন নয় রোজগারের অন্যতম একটি মাধ্যম হল এই ইউটিউব (YouTube)। যার সাহায্যে মানুষ নিমেষেই হাজার হাজার টাকা উপার্জন করছে। সম্প্রতি ওই যুবতীর নাচের ভিডিও (Dance Video) ঝড়ের গতিতে ভাইরাল (Viral) হয়েছে।

Related News