মনে আছে রোজা সিনেমার শাড়ি পরা এই অভিনেত্রীকে? এখন শর্ট ড্রেস হয়ে উঠেছেন গ্ল্যামারাস, দেখুন তাঁর ঝলক

Written by TT Desk

Published on:

আজ থেকে প্রায় ৩১ বছর আগে বক্স অফিসে আলোড়ন সৃষ্টি করেছিল ‘রোজা’ ছবিটি। এই ছবিতে অরবিন্দ স্বামীর পাশাপাশি মুখ্য ভূমিকায় দেখা যাওয়া অভিনেত্রী মধুও বেশ প্রশংসিত হয়েছিলেন। অভিনেত্রীর আসল নাম মধু শাহ হলেও তিনি চলচ্চিত্র জগতে মধু নামেই বেশি পরিচিত। রোজা ছবিটি মুক্তি পাওয়ার পর অনেক বছর কেটে গেছে। এরপর অভিনেত্রী বেশ কিছু বলিউড ছবিতেও অভিনয় করেছিলেন যেটা হয়েছিল সুপারহিট। এই ছবির মধ্যে ফুল ঔর কাঁটে, দিলজলে, জল্লাদ অন্যতম। তবে, এখন অভিনেত্রী তেমন একটা খবরের শিরোনামে থাকেন না। বর্তমানে শুধুমাত্র দক্ষিণী সিনেমায় অভিনয় করার কারণে তিনি তেমন একটা চর্চায় থাকেন না। তবে, সম্প্রতি এই অভিনেত্রী পাপারাজ্জিদের কাছে ধরা পড়ে গিয়েছেন একটি অনুষ্ঠানে যাওয়ার সময়। এই অনুষ্ঠানে তার লুক দেখে ভক্তরা হতবাক হয়ে গিয়েছে। অভিনেত্রীর এই গ্ল্যামারাস লুকের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

সর্বশেষ ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, ‘রোজা’ অভিনেত্রী মধু একটি কমলা রঙের পোশাক পরেছেন। এই পোশাকটি খুব ছোট এবং বেশ ভালোমতই প্রকাশক। এর সাথে তিনি খোলা চুল এবং হালকা মেকআপ দিয়ে তার চেহারা সম্পূর্ণ করেছেন। সঙ্গেই হাই হিলও পরেছেন অভিনেত্রী। এই পোশাকটি পরেই অভিনেত্রী ক্যামেরার সামনে বেশ কয়েকটি পোজ দিয়েছেন। এই শর্ট ড্রেস পরে মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে পৌঁছেছিলেন অভিনেত্রী। এটা দেখে বোঝাই যাচ্ছে তিনি আবারো বলিউড সিনেমার দিকে আসতে চলেছেন খুব শীঘ্রই।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani) 

মধুর বর্তমান বয়স ৫৪ বছর। ১৯৯৯ সালে আনন্দ শাহকে বিয়ে করেন অভিনেত্রী। তাদের দুটি সন্তান আছে। মধু তামিল ছবি দিয়ে তার কেরিয়ার শুরু করলেও কিন্তু ‘রোজা’ই তাকে পরিচিতি এনে দিয়েছিল। মধু নিজের কেরিয়ারে অনেক তামিল, তেলেগু এবং মালায়ালাম ছবিতে কাজ করেছেন। এই মুহূর্তে মধু দুটি মালায়ালাম ছবির শুটিংয়ে ব্যস্ত। এই দুটি চলচ্চিত্র হলো, Ennitu Avasanam এবং Vilpana।

Related News