VIRAL: নজরকাড়া এক্সপ্রেশনে টাইট সুট পরে বোল্ড কায়দায় ঘায়েল করলেন গোরি নাগোরি, দেখে অবাক জনতা

Written by TT Desk

Published on:

হরিয়ানভি ইন্ডাস্ট্রি সম্বন্ধে অবগত সকলেই গোরি নাগোরির নাম অবশ্যই জানেন। সে তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করে নিয়েছে। গোটা ভারতের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন এই গোরি নাগোরির ফ্যান। বিশেষ করে রাজস্থান এবং হরিয়ানাতে ব্যাপক জনপ্রিয় এই নৃত্যশিল্পী। তিনি স্বপ্না চৌধুরী ও সুনিতা বেবির থেকেও বেশী জনপ্রিয়তা পাচ্ছেন আজকাল। অনেক স্টেজ শোতেই দেখা মেলে তাঁর। গানের তালে তাঁর কোমর দোলানো বা কিলার এক্সপ্রেশন এর ফ্যান লাখ লাখ মানুষ।

গোরি নাগোরির স্টেজ শো হলেই তাতে ভিড় উপচে পড়ে। গানের তালে তার কিলার নাচের ভঙ্গি মোহিত করে সকলকেই। আপাতভাবে নাচ দেখলে আপনার অশ্লীল মনে হলেও সেই নাচ দেখতে ভিড় জমায় প্রচুর মানুষ। সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে গোরি নাগোরির একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যাতে গানের তালে দেশি স্টাইলে তুমুল নাচ করেছেন তিনি। নাচের পাশাপাশি তার অঙ্গভঙ্গি দেখে লজ্জায় পড়ে যেতে পারেন আপনিও।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে গোরি নাগোরি একটি স্টেজ শো ভিডিওতে ব্যাপক অঙ্গভঙ্গি করে নাচছেন। তাঁর নাচ দেখতে উপস্থিত হয়েছিলেন হাজার হাজার। গোরি একটি টাইট সালোয়ার সুট পরে ব্যাপক কায়দায় নাচ করেছেন। নাচের মাঝে তাঁর কামুক এক্সপ্রেশন মন জয় করেছে সকলের। তাঁর এই পুরোনো ভিডিও সোশাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে। প্রচুর মানুষ এই ভিডিওটি দেখছেন ও তাতে লাইক ও কমেন্ট করছেন।

Related News