Poonam Pandey : অন্তর্বাস ছাড়া ক্রপটপে “Oops Moment ” এর স্বীকার পুনাম পান্ডে, ডিজে ফ্লোরে দুহাত তুলে নাচলেন অভিনেত্রী

Written by TT Desk

Published on:

পুনাম পাণ্ডে এই মুহূর্তে মিডিয়াতে বেশ ভালই চর্চায় রয়েছেন। বেশ কিছুসময় আগে কঙ্গনা রানাউতের ‘লক আপ’এও দেখা মিলেছিল এই অভিনেত্রীর। শেষপর্যন্ত এই রিয়্যালিটি শোতে ছিলেন তিনি। এই শোয়ের হাত ধরেই নিজের জীবনের অনেক গোপন তথ্য শেয়ার করেছেন দর্শকদের সাথে। এই শো দর্শকদের মাঝে তার পরিচিতি বাড়িয়ে দিয়েছে আরো অনেকটাই, তা অস্বীকার করার জায়গা নেই। তবে সম্প্রতি নিজের সাহসী লুকের সূত্র ধরেই অপস মোমেন্টের স্বীকার হয়েছেন তিনি।

৩১ বছর বয়সী এই অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রায় চর্চায় থাকতে দেখা যায়। এই বিনোদন জগৎ’এ মডেলিং দিয়েই নিজের পথ চলা শুরু করেছিলেন অভিনেত্রী। তবে পরবর্তীকালে ২০১৩ সালে ‘নাশা’ ছবির হাত ধরেই এই ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটে তার। সেই থেকেই নিজের জনপ্রিয়তা দর্শকদের মাঝে ধরে রেখেছেন তিনি। টেলিভিশন থেকে শুরু করে বড়পর্দা সব জায়গাতেই কাজ করেছেন অভিনেত্রী। চর্চার আলো নিজের উপর কিভাবে টিকিয়ে রাখতে হয়! তা ভালোভাবেই জানেন পুনাম পান্ডে। সম্প্রতি তা আবারো প্রমাণ হয়ে গেল।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে কোনো একটি বড় ডিস্কোতে দেখা গিয়েছে পুনাম পান্ডেকে। খুব সম্ভবত এদিন অভিনেত্রী নেশাগ্রস্ত অবস্থাতেই ছিলেন। অবশ্য একথা ঝলকে তাকে দেখতেই আন্দাজ করা হচ্ছে। এদিন অভিনেত্রী ব্লু ডেনিম ও কালো ক্রপটপে ছিলেন। এদিন তার টপ অতিরিক্ত ছোট হওয়ায় তিনি কিছুক্ষণের জন্য হলেও অস্বস্তিতে পড়েছিলেন। সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি ‘ভাইরাল ভয়ানী’ নামের ইনস্টা পেজ থেকেই শেয়ার করে নেওয়া হয়েছে। এই ঝলকে অভিনেত্রীকে নেশাগ্রস্থ অবস্থায় দুই হাত তুলে নাচতে দেখা গিয়েছিল। আর নাচের সময়ই তার স্তনের নীচের অংশ কিছুটা দৃশ্যমান হয়েছিল। এই বিষয়টি যে একেবারেই নজর এড়ায়নি কারোর, তা ঝলকের কমেন্টবকে নজর রাখলেই স্পষ্ট হবে। তবে এর আগেও এই ধরনের বিষয়ের সম্মুখীন হয়েছেন পুনাম। এটি তার কাছে নতুন কিছু নয়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

উল্লেখ্য, এদিন নিজের বন্ধুদের সাথেই এই পাবে উপস্থিত ছিলেন তিনি, সেকথা ঝলকে নজর দিলেই স্পষ্ট হবে। পাশাপাশি এই ঝলকে পাবের ডিজের সাথেও হাসির ছলে আলিঙ্গন করতে দেখা গিয়েছিল তাকে। দেখে তাদের একে অপরের ভালো হিসাবেই মনে করছেন নেটদুনিয়া।

Related News