ROMANCE VIDEO : অ্যাওয়ার্ড শোয়ের মঞ্চে ‘সুপার হট’ আম্রপালিকে দেখে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং

Written by TT Desk

Published on:

ভোজপুরি সিনেমা মানেই সেখানে আম্রপালি দুবে এবং নিরাহুয়ার একটা বিশাল মাপের জনপ্রিয়তা রয়েছে। ভোজপুরি দুনিয়াই এই দুজন অভিনেতা অভিনেত্রী সিনেমায় রয়েছেন মানে সেই সিনেমা একেবারে সুপারহিট। তাদের দুজনের মধ্যেকার রসায়ন সবসময়ই মানুষের কাছে বেশ উপভোগ্য এবং সবাই বেশ আনন্দসহকারে এই সমস্ত ভিডিও দেখেন। তাদের দুজনের গান সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয় হয় এবং সেই সমস্ত ভিডিওতে লক্ষ লক্ষ ভিউ চলে আসে। ভোজপুরি সিনেমা জগতে এই দুজন অভিনেতা অভিনেত্রী এই কারণেই সবার সব থেকে প্রিয়। অন্যান্য তারকারা থাকলেও, আম্রপালি এবং নিরাহুয়া জুটির থেকে বড় যদি এই মুহূর্তে হয়তো ভোজপুরি দুনিয়ায় একটাও নেই।

সম্প্রতি তাদের দুজনের একটি নতুন গান এবং তার সাথেই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয় হয়েছে। এই ভিডিওটি রেকর্ড করা হয়েছে একটি বিশেষ অ্যাওয়ার্ড শো থেকে যেখানে তারা দুজন একসাথে উপস্থিত হয়েছিলেন। তাদের দুজনের পাওয়ার প্যাক পারফরমেন্স দিয়ে সকলকে একেবারে চমকে দেন এই জুটি। এই ভিডিওতে দেখা যাচ্ছে দুজন একেবারে পার্টি পোশাকে রয়েছেন এবং তাদের দুজনের নাচের মধ্যে একটা ভালো সাজুজ্য রয়েছে। এই ভিডিওতে আম্রপালি দুবে পরনে রয়েছে একটি চকচকে বেগুনি রঙের গাউন। অন্যদিকে নিরহুয়া পড়েছেন একটি বেগুনি রংয়ের শার্ট।

এই ভিডিওতে যে গানের উপরে তারা নাচ করেছেন সেটা হল আম্রপালি কচ কচ খালি। এই গানটি এমনিতেই ভোজপুরি দুনিয়ায় ব্যাপক জনপ্রিয়। সেই কারণেই, খুব কম সময়ের মধ্যেই এই ভিডিওটা সোশ্যাল মিডিয়াতে প্রচন্ড ভাইরাল হয়ে গেছে। মিলিয়নের উপরে ভিও ইতিমধ্যেই চলে এসেছে এই ভিডিওতে। তাহলে চলুন দেখে নিন এই ভিডিওটি আর কোনো দেরি না করে।

Related News