সাহসিকতার সীমা অতিক্রম করল ULLU APP অভিনেত্রী প্রাজকতা দুসান, প্রতিটি ছবি একা দেখুন

Written by TT Desk

Published on:

বর্তমানে সাধারণ দর্শকদের কাছে বড়পর্দা কিংবা ছোটপর্দার থেকে অনেক বেশি গ্রহণযোগ্য ওয়েব সিরিজ। এক্ষেত্রে ওয়েব সিরিজের তারকারা এখনকার জনতার কাছে বেশ ভালোই জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন। এই ওয়েব সিরিজের তারকারা বলিউড কিংবা টলিউডের বড়পর্দার অভিনেত্রীদের থেকে কিছু কম যান না। তবে এখন তারাও পা রাখছেন ওয়েব প্ল্যাটফর্মে। তবে এই মুহূর্তে হিন্দি সাহসী ওয়েব সিরিজের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী প্রাযাক্তা দুসানে। আপাতত, তারই কিছু সাহসী ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়, যার সূত্র ধরে এই মুহূর্তে একাংশের মাঝে চর্চিত অভিনেত্রী।

বর্তমানের অভিনেত্রী হিসাবে নেটদুনিয়াতে তার পরিচিতি নেহাত কম নয়। সোশ্যাল মিডিয়াতে তার সক্রিয়তাও বেশ ভালোই। ক্যামেরার সামনে তিনি যথেষ্ট সাহসী দৃশ্যেই অভিনয় করে থাকেন, যা দেখতে পছন্দ করেন তার ভক্তরাও। তবে শুধু ক্যামেরার সামনে নয় বাস্তব জীবনেও তিনি যে যথেষ্ট সাহসী, তা তার সোশ্যাল অ্যাকাউন্টে নজর দিলেই বোঝা যাবে। আপাতত, তার বিভিন্ন লুকের ঝলক প্রকাশ্যে এসেছে, যা দেখে ঘুম উড়েছে তার ভক্তমহলের একাংশের।

ইন্ডিয়ান ও ওয়েস্টার্ন যেকোনো ধরনের সাজেই বেশ সাবলীল প্রাযাক্তা। কখনো শাড়ি লুকে বোল্ড রূপে, আবির কখনো ক্রপটপ ও শর্টস্কার্টে ক্যামেরার সামনে হাজির হন তিনি। কখনো আবার অভিনেত্রী বিকিনি কিংবা মনোকিনি লুকে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায় প্রাযাক্তা দুসানেকে। এই মুহূর্তে অভিনেত্রী তেমনি বেশ কিছু সাহসী ছবি ভাইরাল হয়েছে। কোনোটি তার বাস্তব জীবন থেকে উঠে এসেছে, আবার কোনটি তার ওয়েব সিরিজের ঝলক থেকেই ভাইরাল হয়েছে। আপাতত, সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ার পাতায় উষ্ণতা ছড়িয়েছেন অভিনেত্রী।

Related News