Sundori Komola : সাদা ব্লাউজ লাল শাড়িতে প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ মৌ সুন্দরীর, তুমুল ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

মিমি ও অঙ্কুশ অভিনীত ‛ভিলেন’ সিনেমার ‛সুন্দরী কমলা’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সুন্দরী যুবতী। মুহূর্তে ভাইরাল ভিডিও। আজকালকার যুগে শুধুমাত্র বিনোদন বা প্রতিভা প্রদর্শনই নয় রোজগারেরও একটি মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া (Social Media)। আর তাইতো সকলেই কম বেশি যা কিছুই তুলে ধরেন এই সোশ্যাল মিডিয়ায়। আর সেই জায়গায় বাদ যায়নি ওই যুবতীও। ওই যুবতীর নাম মৌ (Mou)।

ইউটিউবে (Youtube) তার একটি নিজের ইউটিউব চ্যানেল রয়েছে। যার নাম ‛ডান্স স্টার মৌ’ (Dance Star Mou)। সেখানে নিয়মিত ওই যুবতী একের পর এক নাচের ভিডিও পোস্ট করে থাকেন। আর যা মুহূর্তেই ভাইরাল (Viral) হয়। অল্প সময়ের মধ্যে এই নাচের দৌলতে নেট দুনিয়ার জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন এই মৌ নামের মেয়েটি। এমনকি তার নাচের ভিডিও পোস্ট হওয়া মাত্রই প্রশংসার বন্যায় ভরিয়ে দেন নেটিজেনরা।

ওই যুবতীর পরনে রয়েছে লাল রঙের শাড়ি, সঙ্গে সাদা রঙের মানানসই ব্লাউজ। এমনকি হাতে একগাছা চুরি, কানে দুলও গলায় হার। এই সাজে তাকে অসাধারণ সুন্দর দেখাচ্ছিল। সবুজে ঘেরা খোলা প্রকৃতির মাঝে নিজের মতো করে দূর্দান্ত এক্সপ্রেশন দিয়ে নেচে চলেছেন ওই যুবতী। খোলা পরিবেশে তার অসাধারণ নাচ মুহূর্তের মনজয় করেছে নেটিজেনদের।

মাত্র ২ দিন আগে শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যেই ৩ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন প্রায় দুশোর বেশি মানুষ। এমনকি বহু মানুষ আবার কমেন্টও করেছেন। কেউ লিখেছেন ‛গর্জিয়াস’। আবার কেউ লিখেছেন ‛খুব সুন্দর’। কেউ লিখেছেন ‛বিউটিফুল’। সবমিলিয়ে ওই মৌ নামের যুবতীর নাচের ভিডিও হু হু করে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

Related News