Bhojpuri Video : রানী চ্যাটার্জি ও খেসারি লাল যাদবের রোম্যান্স দেখে হতবাক, দরজা বন্ধ করে করলেন এই কাজ

Written by TT Desk

Published on:

যখন দুইজন ভোজপুরি সুপারস্টার একসাথে কোনো সিনেমা বা কোনো একটি মিউজিক ভিডিওতে অভিনয় করেন তখন সেইসব ভিডিও কিংবা ভিডিও অত্যন্ত জনপ্রিয়তা পায়। আর সেই জায়গায় যদি এই সুপারস্টার হন খেসারি লাল যাদব, তাহলে সেই ভিডিও শুধুমাত্র জনপ্রিয় না হয়ে যায় সুপারহিট। সম্প্রতি ভোজপুরি দুই সুপারস্টার খেসারি লাল যাদব এবং রানী চ্যাটার্জি একসাথে একটি ভিডিওতে অভিনয় করেছেন। এই গানের ভিডিওতে এই দুজন অভিনেতা অভিনেত্রীকে একসাথে দারুন রোম্যান্স করতে দেখা যাচ্ছে। তবে হ্যাঁ এই ভিডিওটি খুবই পুরনো কারণ এই ভিডিওতে রাণীকে দেখা যাচ্ছে তার একেবারে পুরনো লুকে।

এই গানের ভিডিওতে দেখা যাচ্ছে তার ওজন অনেকটাই বেশি। তবে তার ফিগার নিয়ে তিনি সেই সময় তেমন একটা সিরিয়াস না। এখন কিন্তু তার ওজন অনেকটাই কম। তবে হ্যাঁ আগের লুক এবং তার পরের লুক অনেকটাই আলাদা। এই ভিডিওতে তাকে একেবারেই আলাদা রকম লাগছে। তার ভক্তদের কাছেও তার এই ভিডিওটি বেশ আলাদা রকম মনে হয়েছে। অনেকেই তাকে একেবারেই চিনতে পারছেন না।

রানী চ্যাটার্জি, খেসারি লাল যাদবের সাহসী বেডরুম সং “মাউকা কে লাভ লা পাজা মে দাব লা” ইউটিউব চ্যানেল বিগ স্টার ভোজপুরিতে ৪০ মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। গানটিতে দুজনের ইলেকট্রিফাইং রসায়ন দেখা যাচ্ছে। ‘মাউকা কে লাভ লা পাজা মে দাব লা’-তে খেসারির সঙ্গে অনেক সাহসী দৃশ্যের শুটিং করেছেন রানি। এই গানে কণ্ঠ দিয়েছেন খেসারি লাল যাদব এবং ইন্দু সোনালি, গানের কথা লিখেছেন আজাদ সিং। এই গানটি লাইক পেয়েছে ৭৮ হাজার। আপনিও এই গানটি উপভোগ করুন।

এই গানটি রিলিজ করা হয়েছিল ডিসেম্বর ২০১৬ সালে। সেই সময় তার ওজন অনেকটাই বেশি ছিল এবং তাকে অনেকটাই আলাদা রকম লাগতো দেখতেও। রানী চ্যাটার্জির সঙ্গে এই ভিডিওতে খেসারি লাল যাদবকে দারুন রোম্যান্স করতে দেখা যাচ্ছে। রানী চ্যাটার্জি যবে থেকে তার নতুন ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, তারপর থেকেই তার এই পুরনো ভিডিও বেশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

Related News