তৃতীয়বার অন্তঃসত্ত্বা কাজল! ফের বাবা হতে চলেছেন অজয় দেবগণ, ক্যামেরার সামনে বেবি বাম্প ঢাকার চেষ্টা অভিনেত্রীর

Written by TT Desk

Published on:

৯০’এর দশকের অন্যতম জনপ্রিয় সুন্দরী সফল অভিনেত্রী হলেন কাজল। সেলেব কিড হিসাবে মানুষ হলেও নিজের অভিনয় দক্ষতার গুণেই আজ সকলের মাঝে পরিচিত অভিনেত্রী। শুরুর সময় থেকেই একাধিক হিট ছবি উপহার দিয়ে গেছেন নিজের দর্শকদের। ‘কুছ কুছ হোতা হে’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘দিলবালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘হাম আপকে দিল মে রেহতে হে’, ‘দিলবালে’, ‘বাজিগার’, ‘হেলিকপ্টার ইলা’, ‘ত্রিভঙ্গ’র মতো অগণিত ছবিতে অভিনয় করেছেন কাজল। শেষ তাকে ‘সালাম ভেঙ্কি’ ছবিতেই দেখা গিয়েছিল। এই ছবিতেও তার অভিনয় রীতিমতো নজর কেড়েছিল সকলের, সেকথা অবশ্য আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

কারণে অকারণে প্রায়ই মিডিয়াতে চর্চায় থাকেন অভিনেত্রী। অভিনয় জীবন হোক কিংবা ব্যক্তিগত জীবন তার কোন কিছুই মিডিয়ার কাছে চর্চার বাইরে নয়। তার উপরে রয়েছে পাপারাজিৎদের তীক্ষ্ণ নজর। অবশ্য তার উল্লেখ নিষ্প্রয়োজন। কারণ সেই ঝলক সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই মেলে। তবে সম্প্রতি পিআর বলিউড নামের ইউটিউব চ্যানেল থেকেই অভিনেত্রীর একটি ঝলক শেয়ার করে নেওয়া হয়েছে, যা দেখে একাংশের মত, তৃতীয়বার মা হতে চলেছেন কাজল। এই ঝলক প্রকাশ্যে আসার পর থেকেই পুনরায় মিডিয়ার পাতায় চর্চিত অভিনেত্রী।

এই ঝলকে অভিনেত্রীকে একটি ইভেন্টে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল। এই অনুষ্ঠানে নিজের বোন তানিশা মুখার্জ্জীর সাথেই উপস্থিত ছিলেন তিনি। এদিন অভিনেত্রীকে লাল স্লিভলেস ব্লাউজ ও সাদা শাড়িতে দেখা গিয়েছিল। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ববি দেওলও। তবে এদিনের ঝলক দেখে একাংশের মনে হয়েছে অভিনেত্রী আবারো মা হতে চলেছেন। পাশাপাশি এও অনেকে মনে করেছেন তিনি নিজের শাড়ির সাহায্যেই নিজের বেবি বাম্প লোকানোর চেষ্টা করেছিলেন। তবে এই কথার ঠিক কতটা সত্যতা রয়েছে তা বলা মুশকিল। কারণ এই প্রসঙ্গে অন্তত তারকা দম্পতিকে কোন মন্তব্য করতে শোনা যায়নি মিডিয়ার সামনে। তবে এই মুহূর্তে নিজেদের দুই ছেলেমেয়েকে নিয়ে ব্যস্ত অজয় দেবগন ও কাজল। খুব শীঘ্রই যে তাদের কন্যা নাইসা দেবগনকে দেখা যাবে এই অভিনয় জগৎ-এ, তা বলাই বাহুল্য।

Note: প্রতিটি ছবি প্রতীকী (ছবির উৎস: গুগল)

Disclaimer: ওয়েবসাইট থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এই খবরটি তৈরি করা হয়েছে। bharatbarta তার পক্ষ থেকে এটি নিশ্চিত করে না।

Related News