জনপ্রিয় ‘টাপা টিনি’ গানের তালে দুর্দান্ত ভঙ্গিমায় অসাধারণ নাচ রিম্পা সুন্দরীর, তুমুল ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

‛ইনি বিনি টাপা টিনি’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সুন্দরী যুবতী। এই মুহূর্তে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ট্রেন্ডিং ‛বেলা শুরু’ সিনেমার ‛ইনি বিনি টাপা টিনি’ গানটি। জনপ্রিয় গায়িকা ইমনের (Iman Chakraborty) গলায় গাওয়া এই গানটি শুরুর দিন থেকেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি সকলেই এই গানে নেচে রীতিমতো তাক লাগিয়েছেন।

সম্প্রতি এবার এই গানে বাড়ির ছাদের উপর নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হলেন এক সুন্দরী যুবতী। ওই যুবতীর পরনে রয়েছে সবুজ রঙের শাড়ি। সঙ্গে গোলাপী রঙের ব্লাউজ। গলায় হার, হাতে চুড়ি ও পায়ে নুপুরও পড়েছেন ওই যুবতী। একেবারে সাদামাটা লুকেই ধরা দিয়েছেন ওই যুবতী। এই বেশে তাকে যে অপূর্ব সুন্দর লাগছিল তা আর বলার অপেক্ষা রাখে না। মেয়েটির নাম রিম্পা সাহা।

Rimpa Perforns’ নামে ইউটিউবে তার নিজস্ব একটি চ্যানেল (YouTube Channel) আছে। আর সেখান থেকেই ভিডিওটি ভাইরাল (Viral) হয়েছে। যুবতীর এই ভিডিও রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে নেট মাধ্যমে। অনেকেই নাচের ভিডিও ইউটিউবে আপলোড করে থাকেন। সম্প্রতি ওই যুবতীও তার নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তাক লাগিয়েছেন সকলকে।

১ বছর আগে পোস্ট করা এই ভিডিওটি ইতিমধ্যেই প্রায় ৫৮ হাজার মানুষ দেখে ফেলেছেন। এমনকি পছন্দ করেছেন ১ হাজারের বেশি মানুষ। আজকের সমাজে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া (Social Media) আমাদের জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে। মানুষের প্রতিভা তুলে ধরাই বলুন বা উপার্জন সবকিছুরই মাধ্যম এটি।

বহু মানুষ ইউটিউবে নিজের নাচ, গান, কবিতা প্রদর্শন করে থাকেন। আর যা নিমেষেই ছড়িয়ে পরে পৃথিবীর এদিক সেদিক। আর এই ভাবেই ভাইরাল হতে থাকে। তেমনই রিম্পা নামের ওই যুবতীর ভিডিও হু হু করে ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

Related News