ভয়ঙ্কর দৃশ্য! দেখুন খোলা রাস্তায় কিভাবে এক যুবতীকে আক্রমন করল ষাঁড়, ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হচ্ছে

Written by TT Desk

Published on:

বর্তমান সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া বেশিরভাগের কাছেই বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। কমবেশি ছোট থেকে বড় প্রায় সকলেই নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটান সোশ্যাল মিডিয়ার পাতায়। কর্মব্যস্ত জীবনে নেটদুনিয়ায় বিনোদনের জন্যই চোখ রাখেন নেটজনতা। এক্ষেত্রে নিরাশ হন না কেউই। নেটজনতার জন্য সর্বদা একাধিক বিনোদনমূলক ঝলক নিয়ে হাজির থাকে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলি। তবে সাম্প্রতিক ঝলক দেখে রীতিমতো ভয় শিউরে উঠেছেন নেটনাগরিকদের বেশিরভাগ। রইল সেই ঝলক, দেখে নিন।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি কাপিল বিষ্ণই নামের একটি ইনস্টা পেজ থেকে শেয়ার করে নেওয়া হয়েছে বেশ কিছু সময় আগে। ঝলকের শুরুতেই এক যুবতীকে ছোট পোশাকে উর্ধ্বশ্বাসে দৌড়াতে দেখা গিয়েছে। তার পিছনে এক বড় ভয়ঙ্কর ষাঁড়কেও রাগে ফুঁসতে ফুঁসতে দৌড়াতে দেখা যাচ্ছিল। এরপরই ঐ যুবতীকে ধাক্কা মারে ঐ ষাঁড়টি। কোন মতে নিজের জীবন হাতে নিরাপদ জায়গায় যেতে পারে যুবতীটি। একাধিকবার শিং দিয়ে যুবতীটিকে ধাক্কা মেরেছিল ষাঁড়টি। শিং দিয়ে তুলেও দিয়েছিল অনেকটা। তবে আশেপাশে থাকা বেশ কিছু সাধারণের সহায়তায় কোনক্রমে বেঁচে যায় যুবতীটি। আপাতত, সেই ঝলক দেখেই ভয়ে শিউরে উঠেছে একাংশ।

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় হল ইনস্টাগ্রাম। ইউটিউব, ফেসবুকের পর ইনস্টাগ্রামই অন্যতম বিনোদন মাধ্যম হিসাবে ধরা দিয়েছে সাধারণের কাছে। ছোট-বড় প্রায় সকলেই এই প্ল্যাটফর্মে রিল ভিডিও বানান নিজেদের বিনোদনের জন্য। তবে বেশিরভাগ সময়ই সাধারণের একাংশ ইনস্টাগ্রামে রিল ভিডিও দেখেই সময় অতিবাহিত করে দেন। বিনোদনমূলক ঝলকের পাশাপাশি দেখা মেলে একাধিক অদ্ভুত ঝলক, যা হয়তো চট করে চারপাশে প্রতিনিয়ত ঘটতে দেখা যায় না। সম্প্রতি তেমনি এক ঝলক রয়েছে চর্চার আলোয়।

Related News