ভ্রু কাঁপিয়ে ঝড় তুলেছিলেন বহু হৃদয়ে, এবার নতুন ফটোশুটে তাক লাগালেন অভিনেত্রী প্রিয়া প্রকাশ

Written by TT Desk

Published on:

প্রিয়া প্রকাশ ভারিয়ার তার ভক্তদের মাঝে উইঙ্ক গার্ল নামেই পরিচিত। তিনি এক রাতের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তার ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়। তেলেগু ও মালায়ালাম ছবিতে কাজ করতে দেখা যায় তাকে। গানের রেকর্ডিংয়ের পাশাপাশি মডেলিং দুনিয়াতেও তার বেশ নামডাক। সম্প্রতি নিজের সাম্প্রতিক বোল্ড লুকের ছবি শেয়ার করে নিয়েই চর্চার আলো কেড়েছেন প্রিয়া প্রকাশ ভারিয়ার। উল্লেখ্য, ‘ওরু আদার লাভ’ছবি ছবির সূত্র ধরেই এই অভিনয় দুনিয়াতে পা রেখেছিলেন তিনি। ২০২১-এ তেলেগু ছবি ‘চেক’এর সূত্র ধরেই তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটেছিল প্রিয়ার।

বর্তমানের অভিনেত্রী হিসাবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় অভিনেত্রী। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ার পাতায়। শুধুমাত্র পর্দার সামনেই নয় বাস্তবেও প্রিয়া প্রকাশ যে বেশ লাস্যময়ী, তা অবশ্য তার সাজগোজ দেখেই স্পষ্ট হয়। উল্লেখ্য, এই মুহূর্তে অভিনেত্রী আবারো একটি নজরকাড়া ফটোশুটে অংশ নিয়েছিলেন। যার ঝলক এই মুহূর্তে অভিনেত্রী নিজেই শেয়ার করে নিয়ে শোরগোল ফেলে দিয়েছেন নেটনাগরিকদের একাংশের মাঝে। বলাই বাহুল্য, অভিনেত্রীর সাম্প্রতিক এই ফটোশুট লুক ঘুম উড়িয়েছে তার ভক্তমহলের। আপাতত, সেই ঝলকের সূত্রেই চর্চার আলো কেড়েছেন অভিনেত্রী।

সাম্প্রতিক ঝলকে অভিনেত্রীকে নীল ওয়েস্টার্ন পোশাকে দেখা গিয়েছে। এদিনের ঝলকে প্রিয়াকে খোলা চুলে, নিউড মেকাপে অফশোল্ডার টিউব ব্রা কাটিং টপ ও মানানসই মিড লেন্থের স্কার্টে দেখা গিয়েছিল। কানে মানানসই সিলভার রিং ও হাইহিল পরেছিলেন প্রিয়া প্রকাশ ভারিয়ার।

কখনো ক্যামেরার দিকে তাকিয়ে, আবার কখনো লাজুক চেহারাতেই ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন অভিনেত্রী। উইঙ্ক গার্লের হাসিতে আবারো ঘায়েল একাংশ। ভক্তমহলের পাশাপাশি নেটদুনিয়ার মুগ্ধতার ঝলক রয়েছে কমেন্টবক্সেই। অভিনেত্রীকে দেখে কমেন্টবক্স ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অধিকাংশ। আপাতত, অভিনেত্রীর এই সাম্প্রতিক ফটোশুটের ঝলকই তাকে পুনরায় চর্চায় নিয়ে এসেছে।

Related News