‘তেরে মেরে হোঁঠো পে’ গানে শ্রীদেবীর মতো তুমুল নাচ ‘মিঠাইরানী’ সৌমিতৃষা! ফেসবুকে ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

Soumitrisha Kundu: শ্রীদেবী এখনও তাঁর আদর্শ! পাহাড়ের কোলে তাইতো অবিকল শ্রীদেবীর মত নেচে ফের মন জয় করলেন সৌমিতৃষা কুন্ডু! জি বাংলার মিঠাই ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে উঠে আসেন সৌমিতৃষা (Soumitrisha Kundu)। অভিনয়ের দৌলতেই তৈরি হয়েছে বিপুল ফ্যানবেস। মিঠাই ধারাবাহিক শেষ হতে না হতেই পেয়েছেন বড় পর্দায় অভিনয়ের সুযোগও। আর প্রথম ছবিতেই কিন্তু দেবের সঙ্গে ছবিতে কাজ করছেন তিনি। সেই কারণেই দিন দিন যেন সকলের আরও জনপ্রিয় হয়ে উঠেছেন মিঠাইরাণী ওরফে সৌমিতৃষা। এরই মাঝে মিঠাই রানীর শ্রীদেবী রূপ সোশ্যাল মিডিয়াকে আরও মাতিয়ে রেখেছে।

মিঠাইয়ের পরিচয় ছেড়ে দেবের নায়িকা হয়ে তাঁর ফ্যানবেস যেন দ্বিগুণ হয়ে গেছে। ‘প্রধান’ ছবিতে দেবের বিপরীতে অভিনয়ের মাধ্যমে টলিউডে ডেবিউ করবেন অভিনেত্রী। ‘প্রধান’ এর শুটের জন্য বেশ কিছুদিন ধরে উত্তরবঙ্গে রয়েছেন তাঁরা। মাঝে মধ্যেই সেখানে ক্যামেরাবন্দি করা বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করেছেন তিনি (Soumitrisha Kundu)। সেখানে এবার শ্রীদেবীর গানে নেচে অনুরাগীদের মন জিতে নিলেন সৌমিতৃষা।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের বিভিন্ন ফটোশুট বা রিলস ভিডিও তিনি শেয়ার করেন। সম্প্রতি সৌমিতৃষার একটি রিলস ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভিডিওটিতে পাহাড়ের কোলে শাড়ির আঁচল উড়িয়ে শ্রীদেবীর ‘তেরে মেরে হোঁঠো পে মিঠি মিঠি গীত মিতবা’ গানে নাচতে দেখা গেল অভিনেত্রীকে (Soumitrisha Kundu)। পরনে সাদা ও আকাশি রঙের কম্বিনেশনের একটি ফিনফিনে শাড়ি সাথে নীল ব্লাউজ। তার হাসি ও এক্সপ্রেশন আবারও মুগ্ধ করেছে তার ভক্তদের।

নিজের ইনস্টাগ্রামে এই ভিডিওটি পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখা ‘শ্রীদেবী এখনও তাঁর আদর্শ।’ ভিডিওটি প্রকাশ্যে আসতেই বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বয়ে গিয়েছে লাইক ও কমেন্টের বন্যা। ইতিমধ্যেই ৬৩হাজার লাইক পড়েছে সেটিতে। অভিনেত্রী ঐন্দ্রি রায় লেখেন, ‘সেরা লাগল।’ তাঁর একজন লিখেছেন, ‘তাঁর এক্সপ্রেশন গোটা বিষয়টিকে আরও সুন্দর করে তুলেছে।’ অন্য এক ব্যক্তি লেখেন, ‘কিছু বলার ভাষা হারিয়ে ফেলেছি। ভীষণ সুন্দর হয়েছে।’

Related News