Virat-Anushka : দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা অনুষ্কা! ফের বাবা হতে চলেছেন বিরাট কোহলি?

Written by TT Desk

Published on:

ফের খুশির খবর ক্রিকেটপাড়ায়! দ্বিতীয়বারের জন্য বাবা হতে চলেছেন বিরাট কোহলি। বলা চলে, বর্তমানে চারিদিকে দ্বিতীয় সন্তান আসার ধুম লেগেছে। এই তো যেমন গত জুন মাসেই পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী তাদের দ্বিতীয় সন্তান আসার ঘোষণা সেরেছিলেন। এরপর চলতি মাসেই বাবা হয়েছেন গায়ক অনীক ধর। মেয়ের পর তাদের কোল জুড়ে এসেছে তাদের পুত্র সন্তান।

এমনকি দিন দুয়েক আগে অভিনেতা জিতের বাবা হওয়ার কথাও নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। আর এবার শোনা যাচ্ছে বিরাট-অনুষ্কা (Virat-Anushka) দ্বিতীয়বারের জন্য মা-বাবা হতে চলেছেন। যদিও তারকা দম্পতি এখনও পর্যন্ত এই খবর প্রকাশ্যে আনেননি। এই জুটির ঘনিষ্ঠ সূত্রের তরফে জানা গিয়েছে তারা মা-বাবা হতে চলেছেন। আগের বারের মতো এবারেও তারা খানিকটা পরের দিকেই এই সুখবর ভাগ করে নেবেন অনুরাগীদের সঙ্গে।

বিরাট – অনুষ্কা এই দুজনকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। তারা নিজের নিজের জায়গায় বেশ প্রতিষ্ঠিত। দীর্ঘদিনের প্রেমের পর ২০১৭ সালে ইতালির লেক কোমোতে তারা রূপকথার বিয়ে সেরেছিলেন। এরপর ২০২১ সালের জানুয়ারি মাসে বিরুস্কার কোল আলো করে এসেছিল তাঁদের মেয়ে ভামিকা। আর তারপর থেকেই বিরাট-অনুষ্কার (Virat-Anushka) রোজনামচা জীবনে এসেছে বেশ খানিকটা বদল।

যথারীতি তারপর থেকে তাঁদের হাসি-আনন্দ সবটাই তাঁদের মেয়েকে নিয়ে। জন্মের পর থেকে মেয়েকে সোশ্যাল মিডিয়া থেকে বেশ আড়াল-আবডাল করেই রেখেছে এই সেলিব্রেটি দম্পতি। তাদের বক্তব্য যতদিন ভামিকা নিজে থেকে কিছু বুঝছে বা চাইছে ততদিন তারা মেয়ের ছবি প্রকাশ্যে আনবে না বলেই জানিয়েছেন। বর্তমানে এখন খুশির মুডে গোটা পরিবার।

প্রসঙ্গত, কিছুদিন আগে অনুষ্কা এবং বিরাটকে মুম্বইয়ের একটি ম্যাটারনিটি ক্লিনিকে দেখা গিয়েছিল। আর সেসময় তারা পাপরাজ্জিদের অনুরোধ করেছিল কোনো ছবি যাতে প্রকাশ করা না হয়। কিন্তু খবর কি আর চাপা থাকে। আপাতত নতুন সদস্য আসার অপেক্ষায় সকলেই।

Related News