আনারকলি ডিস্কো চলি গানে দারুণ নাচ, সোশ্যাল মিডিয়ায় দুর্দান্ত নজরকাড়া নাচের ভিডিও ভাইরাল

Written by TT Desk

Published on:

সুন্দর নৃত্য পরিবেশন সকলের মনে আলোড়ন তোলার জন্য যথেষ্ট। সামাজিক মাধ্যমে নাচের ভিডিও বেশ পছন্দ করা হয়। অনেক সময় ভাইরাল হয় ভিডিও। নাচের ভিডিও দর্শক এবং অভিনয়শিল্পীদের মধ্যে একটি সংযোগ স্থাপন করতে পারে। সুপরিচিত বলিউড গানগুলি পারফরম্যান্সের একটি মাধ্যম। এই গানগুলো সুন্দর নৃত্য পরিবেশনের জন্য আদর্শ। মেয়েরা নিয়মিত অনলাইনে আলোড়ন সৃষ্টি করে চলেছে বিভিন্ন নাচের ভিডিওর মাধ্যমে। অনলাইন ভিডিওগুলির তালিকায় আরেকটি যা দর্শকদের আকর্ষণ করে তা হল সাম্প্রতিকতম ভাইরাল হিট। ‘হাউজফুল ২’ ছবির বিখ্যাত ‘আনারকলি ডিস্কো চলি’ গানে পারফর্ম করেছেন এক মহিল। যা এখন অনলাইনে ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে মালাইকা অরোরার ‘হাউসফুল ২’ সিনেমার হিট গান ‘আনারকলি ডিস্কো চলি’-তে নাচতে দেখা যায় ওই তরুণীকে। ভিডিওটির জন্য তিনি ক্রপ টপ এবং আলগা পায়জামা পরেছেন। গানটিতে মেয়েটিকে সহজ এবং স্বাভাবিকভাবে নাচতে দেখা যায়। ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট @anjanac_choreo জনপ্রিয় নাচের ভিডিওটি পোস্ট করে। ইতিমধ্যে ১,৬৭৭,০৪৩ এরও বেশি মানুষ ভিডিওটি পছন্দ করেছেন এবং আরও অনেকে মন্তব্য করেছেন নাচের এই ভিডিও দেখে।

সুখবিন্দর সিং এবং মমতা শর্মা ২০১২ সালের ‘হাউসফুল ২’ সিনেমার ‘আনারকলি ডিস্কো চলি’ গানটি পরিবেশন করেন। অনেক দর্শক তার ভিডিওর মন্তব্য বিভাগে তার নিখুঁত নৃত্য প্রতিভার প্রশংসা করছেন। ‘আপনি সত্যিই প্রতিভাবান,’ একজন ব্যবহারকারী বলেছিলেন। আরেকজন বলল, ‘খুবই চমকপ্রদ’। আরও অসংখ্য মন্তব্য তার নাচ, মুখের অভিব্যক্তি এবং সৌন্দর্যের প্রশংসা করেছে।

Related News