Bhojpuri Video : আম্রপালিকে ছেড়ে মোনালিসার সাথে চরম ঘনিষ্ট মুহূর্তে পবন সিং, ভুলেও দেখবেন না বাচ্চাদের সামনে

Written by TT Desk

Published on:

Dollar Me Chhuaai Ba‘ গানে চরম রোম্যান্সে মাতলেন পবন সিং (Pawan Singh) ও মোনালিসা (Monalisa)। মুহূর্তে ভাইরাল ভিডিও। ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী ও অভিনেতা হলেন মোনালিসা ও পবন সিং। তাদের জনপ্রিয়তা নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। শুধুমাত্র চলচ্চিত্রেই নয় টিভি ইন্ডাস্ট্রিতেও মোনালিসা বেশ ভালোভাবেই নিজের পরিচিতি তৈরি করে নিয়েছেন। পাশাপাশি মাঝেমধ্যেই মোনালিসার ছবি ও ভিডিও ভাইরাল হয় নেটমাধ্যমে।

বর্তমান সময়ে দাঁড়িয়ে ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা আগের চেয়ে অনেক বেশি। বলা চলে বাংলা, হিন্দির পাশাপাশি ভোজপুরী ইন্ডাস্ট্রিও ধীরে ধীরে মানুষের মনে জায়গা করে নিচ্ছে। নাচ, গান থেকে শুরু করে অভিনয়, কস্টিউম সব কিছুতেই এখন তারা তাক লাগাচ্ছেন অন্য ইন্ডাস্ট্রি গুলোকেও। আর তাইতো এই ইন্ডাস্ট্রিও বিশ্বের দরবারে সমাদৃত হচ্ছে। বেশিরভাগ মানুষই এখন হৈ হুল্লোড় পছন্দ করেন। ভোজপুরী গানগুলির মধ্যে সেটি পুরোদস্তুর রয়েছে।

  • Album : Sarkar Raj
  • Song : Dollar Me Chhuaai Ba
  • Cast : পবন সিং (Pawan Singh) ও মোনালিসা (Monalisa)
  • Singer : পবন সিং (Pawan Singh), অলকা ঝাঁ (Alka Jha)
  • Story : ভিডিওতে পবন সিং ও মোনালিসাকে খোলা পরিবেশেই চরম রোম্যান্স করতে দেখা যাচ্ছে। পাশাপাশি তাদের ধামাকাদার নাচও মনে ধরেছে সকলের। মোনালিসার পরণে রয়েছে লেহেঙ্গা চোলি। আর ওদিকে পবনের পরণে রয়েছে প্যান্ট ও টি-শার্ট। মোনালিসার কোমরের কার্ভসে ও বুকের খাঁজে পাগল হয়েছেন ভক্তরা। এই ভিডিওর মধ্যে পুরোপুরি ভাবে উঠে এসেছে প্রেমিক-প্রেমিকার অন্তরঙ্গ মুহূর্ত।
  • Youtube Channel : ‛Wave Music’ নামের একটি ইউটিউব চ্যানেল (Youtube Channel) থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে।
  • Views : ৬ বছর আগের পুরোনো ভিডিওটি এখনও পর্যন্ত ১৮ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন প্রায় ৪৩ হাজার মানুষ। এমনকি বহু মানুষ আবার কমেন্টও করেছেন।

সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল পবন সিং ও মোনালিসার এই উষ্ণতায় ভরা ভিডিও।

Related News