Bhojpuri Romance : আম্রপালিকে ছেড়ে নতুন এই অভিনেত্রীর সাথে ঘনিষ্ঠ মুহূর্তে খেসারি, রোমান্টিক ভিডিওটি তোলপাড় সৃষ্টি করেছে

Written by TT Desk

Published on:

ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)। একজন অভিনেতার পাশাপাশি নিজেকে সঙ্গীতশিল্পী, পরিচালক এবং প্রযোজক হিসেবে প্রমাণ করেছেন তিনি। অভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ভীষণ সক্রিয় এই অভিনেতা। তাঁর ভক্তের সংখ্যা যে নেহাত কম নয় তার হদিস পাওয়া যায় সামাজিক মাধ্যমে চোখ রাখলেই। আর সে কারণেই তো তাঁর ছবির কোনো দৃশ্য কিংবা গানের ভিডিও প্রকাশ্যে আসলেই তা হু হু করে হয়ে যায় ভাইরাল। সম্প্রতিও ঘটেছে সেই ঘটনা। নেহা রাজের (Neha Raj) সঙ্গে জুটি বেঁধে ভক্তদের সামনে হাজির হয়েছেন খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)।

Lahar Aa Gayil Ba‘ নামক একটি গানের ভিডিও প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ায়। গানের শুরুতেই দেখা গেছে খেসারি লাল যাদবের প্রতি প্রেম নিবেদন করেছেন নেহা। এরপরেই শুরু হয় এই জুটির রোম্যান্স। গানের পড়তে পড়তে ফুটে উঠেছে রোমান্টিক দৃশ্য। তবে কেবলমাত্র দুই তারকার রোম্যান্স নয়। এই গানে অসাধারণ নৃত্য পরিবেশন করেছেন তারা দুজনে। বলা বাহুল্য, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে ভোজপুরি গানের এই ভিডিও।

  • YouTube Channel : ‘Adalat Bhojpuri’ নামক একটি ইউটিউব চ্যানেলের তরফে প্রকাশ্যে আনা হয়েছে এই ভিডিও।
  • Views : 1 বছরের পুরনো এই ভিডিওটি ইতিমধ্যেই দেখে ফেলেছেন 89 লাখ 40 হাজার 687 জন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। গানটি পছন্দ হয়েছে 99 হাজার মানুষের।

সবশেষে বলাই যায়, খেসারি-নেহার (Khesari-Neha) এই ভিডিও নতুন করে জনপ্রিয়তা পেয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related News