আম্বানি পরিবার বড় পুত্রবধূকে যে ভাবে কাঁদালেন আম্বানি বড় ছেলে, খবর প্রকাশ্যে আসতেই ছিঃ ছিঃ করছেন সকলে‌

Written by TT Desk

Published on:

মুকেশ আম্বানি বিশ্বের অন্যতম সফল একজন টেলিকম ব্যবসায়ী। তার ব্যবসার বিস্তৃতি গোটা বিশ্বজুড়ে। নিজের পরিশ্রম দিয়েই আজ সফলতার চূড়ায় পৌঁছেছেন তিনি। মিডিয়ার পাতায় এই আম্বানি পরিবার কারণে অকারণে প্রায়ই চর্চায় থাকেন। তাদের নিয়ে চর্চার জন্য আলাদাভাবে কোন কারণের প্রয়োজন হয় না। ছোট ছোট বিষয়ও মিডিয়ার পাতায় জায়গা কাড়ে। কদিন আগে আম্বানি পরিবারের গণেশ পূজোর সূত্র ধরে বসেছিল তারকার হাট। আর সেই সূত্রে ইতিমধ্যেই একাধিকবার চর্চায় এসে গিয়েছে আম্বানি পরিবার। তবে এই মুহূর্তে একেবারে ভিন্ন একটি কারণের সূত্র ধরে চর্চিত মুকেশ আম্বানি পুত্র আকাশ।

সম্প্রতি একটি খবরের সূত্রে জানা গিয়েছে, মুকেশ আম্বানির বড় ছেলে আকাশ আম্বানি তার স্ত্রীকে প্রচন্ড কাঁদিয়েছিলেন। ২০১৯ সালের ৯-ই মার্চ শ্লোকার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন আকাশ। ধুমধাম করে আরম্বরের সাথেই একে অপরকে জীবনসঙ্গী হিসাবে মেনে নিয়েছিলেন তারা। সেইসময় তাদের বিয়ের একাধিক ঝলক প্রকাশ্যে আসতেই বিয়ের সাজসজ্জা দেখে চোখ কপালে উঠেছিল সাধারণের। মূল্যবান উপহার, পোশাকের পাশাপাশি রীতিমতো তারকার হাট বসে গিয়েছিল তাদের বিয়ের অনুষ্ঠানে। অবশ্য সেকথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

তবে সাম্প্রতিক খবর প্রকাশ্যে আসার পর থেকেই একাংশের মাঝে প্রশ্ন উঠেছে কেন হঠাৎ নিজের স্ত্রী শ্লোকা আম্বানিকে কাঁদিয়েছিলেন আকাশ আম্বানি? আসলে বিয়ের পর বিদায়ের অনুষ্ঠানের সময় নিজের বাড়ি থেকে চলে আসার কারণেই প্রচন্ড কান্নাকাটি করেছিলেন শ্লোকা মেহেতা। আর এই সূত্র ধরেই বলা হয়েছে আম্বানি পরিবারের বড় পুত্রবধূর কান্নাকাটির জন্য দায়ী আকাশ আম্বানি। তবে এটি যে বিশেষ গুরুত্বপূর্ণ বিষয় নয়, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। এই মুহূর্তে এই ঘটনার সূত্র ধরে পুনরায় আকাশ আম্বানি ও শ্লোকা আম্বানির বিয়ের প্রসঙ্গ চর্চার আলো কেড়েছে মিডিয়াতে। আর সেই কারণবশতই চর্চিত এই দম্পতিও।

Related News