Jawan vs Gadar 2: Jawan-কেও ছাপিয়ে গেল Gadar 2, বক্সঅফিসে এখনও তোলপাড় করছে তারা সিং

Written by TT Desk

Published on:

সানি দেওলের ‘গদর ২’ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর দেড় মাস হয়ে গেছে। ছবিটি বক্স অফিসে এখনও আয় করে চলেছে। শাহরুখ খানের ‘জওয়ান’ মুক্তির পরও গদর ২-এর আয়ে তেমন প্রভাব পড়েনি। এখন সানি দেওলের ছবিটি ভারতীয় বক্স অফিসে ইতিহাস সৃষ্টি করেছে। ‘গদর ২’ শাহরুখ খানের ব্লকবাস্টার ছবি পাঠানকে ছাড়িয়ে গেছে বলে জানা গিয়েছে । ভারতে সানি দেওলের ছবির আয় শাহরুখ খানের সিনেমাকে ছাড়িয়ে গেছে।

পাঠান ছবিটি ভারতীয় বক্স অফিসে মোট ৫২৪.৫৩ কোটি টাকা আয় করেছিল। অন্যদিকে সানি দেওলের ‘গদর ২’ আয় করেছে ৫২৪.৭৫ কোটি টাকা। ছবিটি সাত সপ্তাহ পরে এই সংখ্যা টি অতিক্রম করেছে। এর সাথে, গদর ২ ভারতে হিন্দি ভাষায় সর্বাধিক উপার্জনকারী চলচ্চিত্র হয়ে উঠেছে। উল্লেখ্য, গত মাসের ১১ তারিখে মুক্তি পেয়েছিল ‘গদর ২’। এই ছবিটি নিয়ে অনেক দিন ধরেই আলোচনা চলছিল এবং মুক্তির পর ‘গদর ২’ এক ঝটকায় হয়েছিল সুপারহিট।

আয়ের কথা বললে প্রথম সপ্তাহে আয় হয়েছে ২৮৪.৬৩ কোটি, দ্বিতীয় সপ্তাহে ১৩৪.৪৭ কোটি, তৃতীয় সপ্তাহে ৬৩.৩৫ কোটি, চতুর্থ সপ্তাহে ২৭.৫৫ কোটি এবং পঞ্চম সপ্তাহে ৭.২৮ কোটি টাকা। ষষ্ঠ সপ্তাহে এটি ৪.৭২ কোটি টাকা আয় করতে সক্ষম হয়েছিল। একই সঙ্গে ৪৮তম দিনে এই আয় হয়েছে মাত্র ৪০ লাখ টাকা। ‘গদর ২’-এ সানি দেওলের সঙ্গে দেখা গিয়েছে অমিশা প্যাটেল ও উৎকর্ষ শর্মাকে।

Related News