মজা যখন সাজা, ওয়াটার পার্কে গিয়ে মজা করতে গিয়ে মুহূর্তের মধ্যে সাংঘাতিক বিপদ ঘটল এক তরুণীর

Written by TT Desk

Published on:

সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে আপনি সবকিছু পাবেন। ভালো থেকে মন্দ যা খুঁজবেন সবই পেয়ে যাবেন নিমেষে। মাঝে মাঝে অনলাইনে খুঁজে পাওয়া বিভিন্ন বিষয় থেকে শিক্ষাও পাওয়া যায়। সম্প্রতি একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হচ্ছে। যা দেখার পর আপনি বুঝতে পারবেন যে যে কোনো সময় সাজায় পরিণত হতে পারে মজা।

গরমের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য অনেকে ওয়াটারপার্কে কিছু সময়ের জন্য গিয়ে থাকেন। তবে এখন আবহাওয়ার কোনো ঠিক নেই, কখনও বৃষ্টি হয় তো আবার কখনও খুব গরম। আগে থেকে কিছুই ঠিক করে বলা যায় না। এমন পরিস্থিতিতে মানুষ ওয়াটারপার্কে যায় মজা করার জন্য।

বছর খানেক আগেও মাত্র কয়েকটি ওয়াটার পার্ক ছিল। কিন্তু এখন সময়ের সঙ্গে সেই সংখ্যা বেড়েছে, সঙ্গে বেড়েছে মানুষের চাহিদা। আপনি সহজেই প্রায় সর্বত্র ওয়াটার পার্ক পাবেন। এসব পার্কে সুইমিং পুল ছাড়াও পাবেন জল সংক্রান্ত নানা ধরনের খেলাধুলা ও ওয়াটার জয় রাইড। কিছু খুব উঁচু এবং সর্পিল হয়ে থাকে। এগুলো যেমন মজার তেমনই ভয় পাওয়ার মতো।

আপনারা সবাই নিশ্চয়ই জানেন যে শিশু থেকে বৃদ্ধ সবাই এই রাইডগুলি উপভোগ করার জন্য দীর্ঘ লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করেন। অনেক সময় অতিরিক্ত মজা দুর্ঘটনা সৃষ্টি করে। সম্প্রতি এমন ঘটনা ঘটেছে। জয় রাইডের সময় দুই মেয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন। এই দুর্ঘটনায় এক মেয়ের মেরুদণ্ড ভেঙ্গে গেছে বলে মনে করা হচ্ছে, অন্যজনেরও আঘাত লেগেছে।

আপনাদের অবগতির জন্য জানিয়ে রাখি, সম্প্রতি দু’জন মেয়ে জয় রাইড করছিল, কিছু দূর যাওয়ার পর তারা মাঝ পথে থেমে মজা করতে শুরু করে। এমন পরিস্থিতিতে পেছন থেকে আরও কয়েকজন চলে এসেছিলেন। দুই পক্ষের মধ্যে জোরালো সংঘর্ষ হয়। এই দুর্ঘটনায় এক মেয়ের কোমরের হাড় ভেঙ্গে যায় এবং অন্যজনেরও গভীর আঘাত লাগে।

Related News