ড্রিঙ্ক অ্যান্ড ড্রাইভ করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছিলেন এই দক্ষিণী তারকা, বিতর্ক ব্যাখা করলেন তারকা নিজেই

Written by TT Desk

Published on:

দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের নাম নতুন করে জানানোর প্রয়োজন হয়তো আর পড়ে না। পুষ্পা সিনেমাতে অসাধারণ অভিনয় করে এখন গোটা ভারতবাসীর কাছে ভালোবাসা পাচ্ছেন আল্লু অর্জুন। এমনকি তার সিনেমায় ক্রেজ দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও পৌঁছে গিয়েছে। এই অভিনেতা বর্ণ অ্যাক্টর। তাঁর পরিবারে এক ডজনের বেশি মানুষ চলচ্চিত্র জগতের সাথে যুক্ত। আল্লু অর্জুন তেলেগু পরিচালক আল্লু অরবিন্দ ও নির্মলার সন্তান। ৪ এপ্রিল ১৯৯২ সালে চেন্নাইতে জন্মগ্রহণ করেন তিনি।

ছোটবেলা থেকেই পারিবারিকসূত্রে অভিনয়ের প্রতি মন ছিল আল্লু অর্জুনের। আল্লু অর্জুন তার ভাইবোনদের মধ্যে দ্বিতীয়, তার বড় ভাই ভেঙ্কটেশ একজন ব্যবসায়ী এবং তার ছোট ভাই সিরিশ একজন অভিনেতা। অভিনেতা রাম চরণের প্রথম চাচাতো ভাই। এই তারকা এখন দক্ষিণী ইন্ড্রাস্ট্রি ও প্যান ইন্ডিয়া সিনেমাতে রুল করছেন। তাঁর অ্যাকশন এর দিওয়ানা লাখ লাখ মানুষ। এই তারকা ব্যাপক জনপ্রিয় হলেও একবার তিনি বড় বিতর্কে জড়িয়েছিলেন। সেই নিয়ে অনেক জলঘোলা হয়েছিল। এবার সেই নিয়ে মন্তব্য করলেন তারকা নিজে।

আল্লু অর্জুন কয়েকবছর আগে একটি বড় বিতর্কে জড়িয়েছিলেন। হায়দ্রাবাদে ‘ড্রিংক অ্যান্ড ড্রাইভ‘ এর সন্দেহে অভিনেতাকে ধরা হয়েছিল। তখন সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছিল যাতে দেখা গেছে অর্জুন মাতাল অবস্থায় ব্রেথ অ্যানালাইজার টেস্ট করতে অস্বীকার করেন ও পুলিশের সাথে তর্ক করেন। তবে এই প্রসঙ্গে তারকা বলেছেন যে তিনি সেইসময় ব্রেথ অ্যানালাইজার মেশিনে ফু দিয়ে অস্বস্তি বোধ করছিলেন। তিনি ভক্তদের কাছে ভুল উদাহরণ হয়ে উঠতে চাননি। তবে বর্তমানে বিতর্ক থেকে অনেক দূরে থাকেন অভিনেতা। বর্তমানে পুষ্পা ২ এর শুটিংয়ে ব্যস্ত তিনি।

Related News