শাড়ি পরে সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ বিদীপ্তা সুন্দরীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

‛আজ ফাগুনে আগুন লাগে’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) যুবতী। এখনকার দিনে বিনোদনের অন্যতম একটি প্রধান মাধ্যম হল ইউটিউব (YouTube)। এখানে মানুষজন তাদের নিজ নিজ প্রতিভা তুলে ধরেন ভিডিওর মাধ্যমে। আর তারফলে তা পৌঁছে যায় পৃথিবীর আনাচে – কানাচে। আজকালকার দিনে মানুষ আগের চেয়ে অনেকটাই আধুনিক হয়েছেন। আর তাইতো ঘরের গণ্ডি পেরিয়ে তারা সমাজের কাছে নিজের প্রতিভা দিয়ে নিজেকে মেলে ধরছেন।

সম্প্রতি তেমনই এক যুবতী নাচের মাধ্যমে ভাইরাল (Viral) হয়েছেন নেট মাধ্যমে। ওই যুবতীর নাম বিদীপ্তা শর্মা (Bidipta Sharma)। ইউটিউবে (Youtube) তার একটি নিজের ইউটিউব চ্যানেল রয়েছে। নিজের নাম দিয়েই চ্যানেলটির নাম রেখেছেন। ওই চ্যানেলটির নাম ‛বিদীপ্তা শর্মা’। সেখানে নিয়মিত ওই যুবতী একের পর এক নাচের ভিডিও (Video) পোস্ট করে থাকেন। আর যা মুহূর্তেই ভাইরাল (Viral) হয়।

তেমনই এবারের ইউটিউবে তিনি নাচের ভিডিওটি শেয়ার করেছেন। যেখানে তাকে ‛আজ ফাগুনে আগুন লাগে’ গানে ফোক ডান্সের তালে নাচতে দেখা গিয়েছে। যথারীতি তা দেখে রীতিমতোন মুগ্ধ হয়েছেন মানুষজন। অল্প সময়ের মধ্যে এই নাচের দৌলতে নেট দুনিয়ার জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন এই বিদীপ্তা নামের মেয়েটি। এমনকি তার নাচের ভিডিও (Video) পোস্ট হওয়া মাত্রই প্রশংসার বন্যায় ভরিয়ে দেন নেটিজেনরা।

সম্প্রতি ওই যুবতী নিজের ইউটিউব হ্যান্ডেলে ভিডিওটি শেয়ার করেছেন। তার পরণে রয়েছে সবুজ-হলুদ রঙের শাড়ি। সঙ্গে ম্যাচিং ব্লাউজ। হালকা মেকআপ গলায় হার, হাতে চুড়ি ও কানে গোজা ফুল। এই সাজে যে তাকে দেখতে অসাধারণ লাগছে তা নতুন করে বলার অপেক্ষা রাখেনা। গ্রামের রাস্তায় সবুজে ঘেরা পরিবেশে গানের তালে নেচে তাক লাগিয়েছেন। নিজের মতো করে দূর্দান্ত এক্সপ্রেশন দিয়ে নেচে চলেছেন ওই যুবতী।

৭ মাস আগে শেয়ার করা ভিডিওটি ইতিমধ্যেই ৬ লাখের কাছাকাছি মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন প্রায় ৮ হাজারের কাছাকাছি মানুষ। এমনকি বহু মানুষ আবার কমেন্টও করেছেন। কেউ লিখেছেন ‛গর্জিয়াস’। আবার কেউ লিখেছেন ‛খুব সুন্দর’। কেউ লিখেছেন ‛দারুন’। সবমিলিয়ে ওই বিদীপ্তা নামের যুবতীর নাচের ভিডিও হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Related News