বন্ধ ঘরে সুপার হট কাজলের একা পেয়ে চরম ঘনিষ্ট মুহূর্তে প্রদীপ পান্ডে, ভুলেও দেখবেন না পরিবারের সামনে

Written by TT Desk

Published on:

Chumma Le Leke‘ গানে নাচ ও রোম্যান্স দিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন কাজল রাঘবানী (Kajal Raghwani) ও প্রদীপ পান্ডে (Pradeep Pandey)। প্রদীপ পান্ডে ভোজপুরী ইন্ডাস্ট্রির এমন একজন অভিনেতা যিনি কিনা অভিনয় ও নাচ দুটোতেই বেশ দক্ষ। তিনি ‛চিন্টু’ নামে বেশি পরিচিত। তাদের ফ্যান ফলোয়ার্সও বেশ রয়েছে। দিনে দিনে ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা বাড়ছে তরতরিয়ে। বাংলা, হিন্দির পাশাপাশি ভোজপুরী ইন্ডাস্ট্রিও ধীরে ধীরে মানুষের মনে জায়গা করে নিচ্ছে।

এই ইন্ডাস্ট্রির নাচ, গান থেকে শুরু করে অভিনয়, কস্টিউম সব কিছুতেই এখন তারা তাক লাগাচ্ছেন অন্য ইন্ডাস্ট্রি গুলোকেও। সকলেই আজকাল বিনোদন প্রিয়। খেতে, শুতে, হাঁটতে, ঘুরে সকলেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) এক্টিভ। আর তাইতো যেকোনো ভিডিওই নিমেষেই ভাইরাল (Viral) হয় নেটমাধ্যমে। তেমনই সম্প্রতি কাজল ও প্রদীপের একটি ভিডিও (Video) ভাইরাল হয়েছে।

  • Movie: Sasura Bada Satavela
  • Song: Chumma Le Le Ke
  • Cast: কাজল রাঘবানী (Kajal Raghwani) ও প্রদীপ পান্ডে (Pradeep Pandey)
  • Story: ভিডিওতে অভিনেতা প্রদীপ পান্ডে (Pradeep Pandey) ও কাজল রাঘবানীকে (Kajal Raghwani) একসঙ্গে বন্ধ ঘরে রোম্যান্স করতে দেখা যাচ্ছে। বিছানার মধ্যে তাদের একসঙ্গে উষ্ণতায় ভরা মুহূর্ত ব্যাপক উপভোগ করছেন নেটিজেনরা। পাশাপাশি তাদের একসঙ্গে নাচতেও দেখা গিয়েছে। কাজলের পরণে রয়েছে শাড়ি। আর ওদিকে প্রদীপের পরণে রয়েছে টি-শার্ট ও প্যান্ট। ভিডিওর মধ্যে দিয়ে দুজনের রোম্যান্স থেকে নাচ সবই উপভোগ করেছেন ভক্তরা।
  • Youtube Channel : Enterr10 Rangeela নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে।
  • Views: ১ বছর আগের শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যেই ২.২ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন ১২ হাজার মানুষ।

সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল কাজল ও প্রদীপের (Kajal-Pradeep) এই ভিডিও।

Related News